২৬ জুন ২০২৪, বুধবার



সেন্সর পেলো ববির ‘ময়ূরাক্ষী’

বিনোদন ডেস্ক || ১২ জুন, ২০২৩, ০২:০৬ পিএম
সেন্সর পেলো ববির ‘ময়ূরাক্ষী’


ইয়ামিন হক ববি দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সাম্প্রতিক কিছু আলোচিত ঘটনা নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘ময়ূরাক্ষী’ শিরোনামের এই সিনেমা নির্মান করেছেন রাশিদ পলাশ। সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। 

ছবির নির্মাতা রাশিদ পলাশ বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন। তিনি বলেন, 'সেন্সর বোর্ড মৌখিকভাবে ছবিটির সেন্সর পাওয়ার কথা জানিয়েছে। আজ-কালের ভেতর ছবিটির সেন্সর সার্টিফিকেটও হাতে পাবো।'

ছবি মুক্তির বিষয়ে এই নির্মাতা বলেন, ‘ঈদের পর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি। কারণ ঈদে অনেক ছবির ভিড়ে আমাদের ছবিটা দিতে চাই না। তাই ঈদের পর ছবিটি দর্শকের কাছে নিয়ে যেতে চাই আমরা। খুব শিগগির ছবির রিলিজ ডেট ঘোষণা করবো আমরা।’ তিনি আরও জানালেন, পোস্টার রিলিজের মাধ্যমে ‘আজ ইন্টারন্যাশনাল’-এর এই ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে।

গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দীপ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, দীপক সুমন, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চলসহ অনেকেই।

ঢাকা বিজনেস/এন 



আরো পড়ুন