২৬ জুন ২০২৪, বুধবার



এসএমসি স্যালাইন কর্তৃপক্ষকে শাকিবের লিগ্যাল নোটিস

বিনোদন ডেস্ক || ০৭ সেপ্টেম্বর, ২০২৩, ১০:০৯ এএম
এসএমসি স্যালাইন কর্তৃপক্ষকে শাকিবের লিগ্যাল নোটিস


অভিনেতা শাকিব খান। নানা কারণে তিনি থাকেন আলোচনায়। সম্প্রতি চুক্তি শেষ হয়ে যাওয়ার পরও বিজ্ঞাপন প্রচার বন্ধ না করায় এসএমসি স্যালাইন কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিস পাঠিয়েছেন তিনি। চাওয়া হয়েছে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ। 

নায়ক শাকিব খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন গত ৩ সেপ্টেম্বর এ নোটিস পাঠান। বুধবার (৬ সেপ্টেম্বর) তিনি নোটিস পাঠানোর বিষয়টি গণমাধ্যেম নিশ্চিত করেন।

নোটিসে ৭ দিনের মধ্যে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড, কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক ও মহাব্যবস্থাপক (মাকের্টিং) খন্দকার শামীম রহমান বরাবরে এ নোটিস পাঠানো হয়েছে।

এ বিষয়ে ব্যারিস্টার ওলোরা আফরিন বলেন, ‘২০১৯ সালের ৭ মার্চ ওরস্যালাইনের বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হন শাকিব খান। এর সময়কাল ছিল ২০২১ সালের ১ জুলাই থেকে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত। পরে উভয়পক্ষের সম্মতিতে আরও ১৮০ দিন বিজ্ঞাপন প্রচার করা হয়। যার মেয়াদ গত ডিসেম্বরে শেষ হয়ে যায়। এরপর আরও প্রায় ৫ মাস বিজ্ঞাপন প্রদর্শন করা হয়েছে। যার স্ক্রিনশট আমাদের কাছে আছে। এতে শাকিব খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন ৪ কোটি টাকার। নোটিস পাওয়ার ৭ দিনের মধ্যে এসএমসিকে এ টাকা দিতে হবে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন