১৮ মে ২০২৪, শনিবার



আজ মেট্রোরেলে আনন্দ ভ্রমণ

স্টাফ রিপোর্টার || ২২ এপ্রিল, ২০২৩, ১০:০৪ এএম
আজ মেট্রোরেলে  আনন্দ ভ্রমণ


পবিত্র ঈদুল ফিতরের দিন চলছে দেশের দ্রুতগতির বিদ্যুৎ চালিত মেট্রোরেল। ঈদের দিন রাজধানীবাসী যেন মেট্রোরেলে আনন্দ ভ্রমণ করতে পারেন সেজন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (২২ এপ্রিল) মেট্রোরেল পরিচালনা কোম্পানি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জানিয়েছে, শুধু ঈদুল ফিতরের দিন যাত্রীদের সুবিধার্থে এবং আনন্দ ভ্রমণের লক্ষে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা মেট্রোরেল চালানো হবে। একইসঙ্গে ২১ থেকে ২৩ এপ্রিল মেট্রোরেল চলবে ২০ মিনিট পরপর।

ডিএমটিসিএলের কোম্পানি সচিব মোহাম্মদ আবদুর রউফ জানান, ২১ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত ঈদুল ফিতরের সরকারি ছুটি উপলক্ষে উত্তরা উত্তর, উত্তরা সেন্টার, উত্তরা দক্ষিণ, পল্লবী, মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া, শেওড়াপাড়া ও আগারগাঁ এই ৯টি স্টেশনে থেমে এবং বিপরীতক্রমে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে।

শুধু ঈদুল ফিতরের দিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে। আগামী ২৪ এপ্রিল থেকে প্রতিদিন আগের মতো সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে আগারগাঁও এ ৯টি স্টেশনে থেমে এবং বিপরীতক্রমে ১০ মিনিট পরপর চলাচল করবে। সাপ্তাহিক বন্ধ থাকবে আগের মতোই মঙ্গলবার।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন