১৯ মে ২০২৪, রবিবার



বিশ্বকাপে নামার আগে দুঃসংবাদ ভারত শিবিরে

ক্রীড়া ডেস্ক || ০৬ অক্টোবর, ২০২৩, ০৪:১০ পিএম
বিশ্বকাপে নামার আগে দুঃসংবাদ ভারত শিবিরে


শুরু হয়ে গেছে  বিশ্বকাপের মাঠের লড়াই। আগামী ৮ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে আয়োজক ভারত। হাইভোল্টেজ ম্যাচটিতে নামার আগে বড় দুঃসংবাদ পেলো টিম ইন্ডিয়া। 

দুর্দান্ত ফর্মে থাকা ওপেনার শুভমান গিল ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমে। ২৪ বছর বয়সী এই ব্যাটারের শারীরিক অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও প্রতিবেদনে বলা হয়েছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআইয়) একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে জানিয়েছে, ‘চেন্নাইতে আসার পর থেকেই শুভমানের শরীরে প্রচণ্ড জ্বর দেখা দিয়েছে। তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। শুক্রবার আবারও তার শারীরিক পরীক্ষা করানো হবে। এরপর ভারতের প্রথম খেলায় তার থাকার বিষয়ে একটি সিদ্ধান্ত আসবে।’

শুভমান গিলের আন্তর্জাতিক ওয়ানডে অভিষেক হয় ২০১৯ সালে। এখন পর্যন্ত তিনি ৩৫ ম্যাচে ৬৬.১০ গড়ে ৯ ফিফটি ও ৬ সেঞ্চুরিতে করেছেন ১,৯১৭ রান। গিল নিজেকে বর্তমানে বিশ্ব ক্রিকেটের সেরা ওপেনারদের একজন হিসাবে প্রমাণ করেছেন।

বিশ্বকাপ মিশন শুরুর সময় গিলকে না পাওয়া ভারতীয় দলের কাছে বড় ক্ষতি। তার অনুপস্থিতি রোহিত শর্মার সঙ্গে লোকেশ রাহুল ও ঈশান কিষাণ যেকোনো একজন ওপেনিংয়ে নামবেন।

ঢাকা বিজনেস/এমএ/




আরো পড়ুন