১৭ জুন ২০২৪, সোমবার



ঈদের নাটকে নিলয়-মাহি

বিনোদন ডেস্ক || ০৫ এপ্রিল, ২০২৩, ১০:০৪ এএম
ঈদের নাটকে নিলয়-মাহি


নাটকের দুই পরিচিত মুখ নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটি বেঁধে কাজ করেছেন এই দুজন। নাটকের নাম ‘চাঁদের গায়ে চাঁদ’। 

ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটি বেঁধে কাজ করেছেন এ সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। নাটকের নাম ‘চাঁদের গায়ে চাঁদ’। এটি রচনা করেছেন ফেরদৌস হাসান। পরিচালনা করেছেন এস আর মজমুদার। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে নিলয় আলমগীর বলেন, ‘নাটকটির গল্প যেহেতু শ্রদ্ধেয় ফেরদৌস হাসান রানা ভাইয়ের, তাই এতে বেশ আগ্রহ নিয়ে আমি অভিনয় করেছি। রানা ভাই সবসময় গল্প সহজভাবেই বলার চেষ্টা করেছেন। কমেডি ঘরানার গল্পের নাটক এটি। নির্মাতাও বেশ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করার চেষ্টা করেছেন। আর মাহি ন্যাচারাল অ্যাকিক্টং করে। আগেও তার সঙ্গে কাজ করেছি। আশা করছি এ নাটকটিও দর্শক গ্রহণ করবেন।’ 

মাহি বলেন, ‘নিলয় ভাইয়ের সঙ্গে এর আগেও আমি বেশ কিছু নাটকে অভিনয় করেছি। সেগুলো দর্শকের ভালো লেগেছে। আমি আশাবাদী আমাদের নতুন এই নাটকটি নিয়ে।’ নাটকটি ঈদ উপলক্ষ্যে একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। 

উল্লেখ্য, নিলয় ও মাহি এর আগে জুটি বেঁধে ‘এক সাথে’, ‘ভুল করেছি প্রেম করেছি’, ‘যেমন জামাই তেমন বউ’, ‘সাইড ক্যারেক্টার’, ‘ক্যাপ’, ‘পেইনফুল গার্লফ্রেন্ড’, ‘মাস্তান নাম্বার ওয়ান’, ‘কানার হাটবাজার’ শিরোনামের নাটকে অভিনয় করেছেন।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন