২৬ জুন ২০২৪, বুধবার



বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর মধুমতি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক || ০১ মার্চ, ২০২৩, ০৩:৩২ এএম
বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর মধুমতি ব্যাংক


বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজে টাইটেল স্পন্সর মধুমতি ব্যাংক লিমিটেড। পাওয়ার্ড বাই মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাউডার এবং অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে থাকছে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। মিরপুর শের--বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর মিডিয়া লাউঞ্জে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ডিরেক্টর এবং মিডিয়া কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ, সিরিজের টাইটেল স্পন্সর মধুমতি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান হুমায়ূন কবীর, মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সফিউল আজম, পাওয়ার্ড বাই মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাউডারের পক্ষ থেকে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সিইও রফিকুল আমিন এবং ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষে ফরিদুর রেজা সাগর।

এই সিরিজে থাকছে ওয়ানডে এবং ৩টি টোয়েন্টি ম্যাচ। সিরিজের সবগুলো ম্যাচ দিবারাত্রির। ওয়ানডেগুলো শুরু হবে বেলা ১২ টায়। মার্চ প্রথম ওয়ানডে ম্যাচ হবে মিরপুর স্টেডিয়ামে। দ্বিতীয় ওয়ানডে মার্চ (শুক্রবার) একই ভেন্যুতে। শেষ ওয়ানডে হবে মার্চ, চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। টি-টোয়েন্ট ম্যাচগুলো শুরু হবে বিকেল ৩ টায়। প্রথম টি-টোয়েন্টি হবে মার্চ, চট্টগ্রামে। দ্বিতীয় টি-টোয়েন্টি ১২ মার্চ, ঢাকা শেরেবাংলায়। শেষ টি -টোয়েন্টি হবে ১৪ মার্চ, ঢাকাতেই।

স্পন্সরশিপের আর্থিক লাভ-ক্ষতির বিষিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফরিদুর রেজা সাগর বলেন, ‘দুই বছরের জন্য আমরা ৩২ কোটি ৫০ লাখ টাকার বিনিময়ে স্পন্সরশিপ কিনে নিয়েছি। ইতোমধ্যে ১০টি টুর্নামেন্ট আয়োজন করেছি। আরও করবো। তবে, এই পর্যন্ত কত লাভ-ক্ষতি হয়েছে, সেটা বলতে পারবো না। মেয়াদ শেষে হিসাব করে বলা যাবে।

 সিরিজের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি টি-স্পোর্টস।

এদিকে, শুরু থেকেই ক্রিকেটের সঙ্গে যুক্ত আছে ভিসতা। গত অক্টোবরে বাংলাদেশ-নিউজিল্যান্ড-পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত তিন জাতি ক্রিকেটে বড় আকারে মাঠে লক্ষ্য করা গেছে ভিসতার উপস্থিতি। এবার আবারও তারা এলো অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে। কর্তৃপক্ষ জানিয়েছে, ভবিষ্যতে আরও বড় পরিসরে ক্রিকেটের সঙ্গে যুক্ত হবে ভিসতা।

বিসিবি পরিচালক ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস টাইটেল স্পন্সর, পাওয়ার্ড বাই, কো-স্পন্সর এবং সহযোগী স্পন্সরদের ধন্যবাদ জানান ক্রিকেটের পাশে থাকার জন্য

 ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন