১৮ মে ২০২৪, শনিবার



শুরুতেই তাসকিনের আঘাত

ক্রীড়া ডেস্ক || ০৬ মার্চ, ২০২৪, ০৬:০৩ পিএম
শুরুতেই তাসকিনের আঘাত


টস জিতে বোলিংয়ে নেমে দারুণ শুরু পেয়েছে বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারে লঙ্কান ওপেনার আভিশকা ফার্নান্দোকে ফিরিয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ৭ বলে ০ রান করেছেন এই ওপেনার। এই প্রতিবেদন দেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভার শেষে ৪৯ রান। 

শরিফুল ইসলামের দূর্দান্ত বোলিংয়ের বিপক্ষে প্রথম ওভারে কোনো রানই করতে পারেননি আভিশকা ফার্নান্দো। চাপ পড়ে পরের ওভারে। আর সেই চাপ সামলাতে না পেরেই তাসকিনের বলে ক্যাচ তুলে দিয়েছেন এই ব্যাটার। নিজের বলে নিজেই ক্যাচ নিয়েছেন তাসকিন।  

বুধবার (৬ মার্চ) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচের মতো এদিনও টস জিতে বোলিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। গত ম্যাচে হারলেও এদিন অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ।

জয়ী দলে একটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। শিশিরের বিষয়টি মাথায় রেখে স্পিনার আকিলা ধনাঞ্জয়ার জায়গায় দলে আনা হয়েছে পেসার দিলশান মাদুশঙ্কা।  

সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত লড়াই করেছে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। লঙ্কানদের দেয়া ২০৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৩ রানে হেরেছে টাইগাররা। ম্যাচে বাংলাদেশ হারলেও জাকের আলী অনিকের ৩৪ বলে ৬৮ রানের ইনিংসটি প্রশংসা কুড়িয়েছে বেশ।   



আরো পড়ুন