২৬ জুন ২০২৪, বুধবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

কৃষি ব্যাংকের গ্রাহকরাও ‘অ্যাড মানি’ করতে পারবেন বিকাশে

স্টাফ রিপোর্টার || ১৮ ডিসেম্বর, ২০২৩, ০৫:১২ পিএম
কৃষি ব্যাংকের গ্রাহকরাও ‘অ্যাড মানি’ করতে পারবেন বিকাশে


এখন থেকে বাংলাদেশ কৃষি ব্যাংকের (বিকেবি) গ্রাহকেরা ইন্টারনেট ব্যাংকিং ওয়েবসাইট ব্যবহার করে যেকোনো সময় ‘অ্যাড মানি’ সেবা ব্যবহার করে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন। কোনো চার্জ ছাড়াই এই সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সোমবার (১৮ ডিসেম্বর) মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর (এমএফএস) সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কৃষি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং ওয়েবসাইট ব্যবহার করে গ্রাহকরা কোন চার্জ ছাড়াই এই সুবিধা উপভোগ করতে পারবেন। এ নিয়ে দেশের ৪৫টি শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংকের অ্যাকাউন্ট এবং ব্যাংক কর্তৃক ইস্যুকৃত ভিসা ও মাস্টারকার্ড থেকে টাকা এনে দেশের সবচেয়ে শক্তিশালী ও বিস্তৃত ‘ব্যাংক-বিকাশ নেটওয়ার্ক’ তৈরি করেছে বিকাশ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন ও দারিদ্র দূরীকরণের লক্ষ্য নিয়ে দেশের মানুষ, বিশেষ করে কৃষি খাতের সাথে যুক্ত জনগোষ্ঠীকে আর্থিক সেবা দিতে কাজ করে যাচ্ছে দেশের বৃহত্তম বিশেষায়িত ব্যাংক বাংলাদেশ কৃষি ব্যাংক। সেই প্রচেষ্টারই অংশ হিসেবে কোন চার্জ ছাড়াই কৃষি ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশ-এ টাকা আনতে পারা ও খরচ করার সুবিধা গ্রাহকদের মূল্যবান কর্মঘণ্টা বাঁচবে।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন