২৬ জুন ২০২৪, বুধবার



১৬০ মিলিয়নে আল হিলালে নেইমার

ক্রীড়া ডেস্ক || ১৪ আগস্ট, ২০২৩, ০৫:০৮ পিএম
১৬০ মিলিয়নে আল হিলালে নেইমার


সৌদি আরবের শীর্ষ ক্লাব আল হিলালের সঙ্গে দুই বছরের চুক্তি পাকা করেছেন পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমার। দলবদলের খবরের সবচেয়ে বিশ্বাসযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নিশ্চিত করে বলেন, আল হিলালে নেইমার যোগ দিয়েছেন ও পাচ্ছেন ১০ নম্বর জার্সি।

ইতালির এই বিখ্যাত ক্রীড়া সাংবাদিক জানান, তিন পক্ষই সমস্ত কাগজপত্র পরীক্ষা করে ঐক্যমতে পৌঁছেছে। শীঘ্রই দুই বছরের চুক্তিতে সাক্ষর করতে যাচ্ছেন নেইমার। এই চুক্তির মেয়াদ হবে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত। আল হিলালে নেইমার ১০ নম্বর জার্সি পাচ্ছেন।

তিনি বলেন, আজ-কালের মধ্যেই তার মেডিকেল টেস্ট হওয়ার কথা। মেডিকেল টেস্টের আনুষ্ঠানিকতা শেষেই সৌদির বিমানে উঠবেন পিএসজি তারকা। দুই বছরের চুক্তিতে আল হিলালের সঙ্গে চুক্তিতে রাজি হয়েছে পিএসজি। ১৬০ মিলিয়ন ইউরোতে সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন তিনি। খুব দ্রুতই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

সৌদি লিগে দল হিসেবে বেশ শক্তিশালী আল হিলাল। গত মৌসুমে ৩০ ম্যাচে ১৭ জয় নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে ছিল ক্লাবটি। শনিবার (১২ আগস্ট) আরব ক্লাব কাপে আল নাসরের কাছে পরাজিত হয়ে শিরোপা হাতছাড়া করে আল হিলাল।

এদিকে, নেইমারকে পেতে আল হিলালের বড় অঙ্কের প্রস্তাবে পিছু হটেছে বার্সেলোনা। ব্রাজিলের তারকা ফুটবলারকে পাওয়ার আশা ছেড়ে বিকল্প ফুটবলারের খুঁজে রয়েছে স্প্যানিশ ক্লাবটি। জানা গেছে, নেইমারের পরিবর্তে অ্যাথলেটিকো মাদ্রিদের জোয়াও ফেলিক্সকে পেতে আগ্রহী কাতালানরা। 

ঢাকা বিজনেস/এমএ/




আরো পড়ুন