১৮ মে ২০২৪, শনিবার



চাপ কাটিয়ে ‍উঠেছে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক || ১৩ অক্টোবর, ২০২৩, ০৮:১০ পিএম
চাপ কাটিয়ে ‍উঠেছে নিউজিল্যান্ড


বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে নিয়মিত উইকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে ২৪৫ রান করে বাংলাদেশ। ফলে নিউজিল্যান্ডের টার্গেট দাঁড়ায় ২৪৬ রান। লক্ষ্যে তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় নিউজিল্যান্ড। মুস্তাফিজুর রহমানের বলে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফিরেন ওপেনার রাচিন রবীন্দ্র।

উইকেট হারিয়ে চাপে পড়লেও দলের হাল ধরেন ডেভন কনওয়ে ও অধিনায়ক কেন উইলিয়ামসন। এই দুইজনের ৫০ রানের জুটিতে চাপ কাটিয়ে উঠছে কিউইরা। ক্রিজে ডেভন কনওয়ে (৪২) ও কেন উইলিয়ামসন (২৮ ) রানে অপরাজিত আছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিউইদের সংগ্রহ  ১৯ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৬ রান।

শুক্রবার (১৩ অক্টোবর) চেন্নাইয়ের চিদাম্বারাম স্টেডিয়ামে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ। টস হেরে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ডকে ২৪৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ২৪৬ রানে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে নিউজিল্যান্ড। তবে দারুণ শুরু পর উইকেট হারায় দলটি। দলীয় ২.৪ ওভারে  কিউই শিবিরে আঘাত হানে মুস্তাফিজুর রহমান। ওপেনার রাচিন রবীন্দ্র ১৩ বলে ৯ রান করে ফিরে যান। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন