১৯ মে ২০২৪, রবিবার



কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশন উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:০৯ পিএম
কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশন উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী


 কর্ণফুলী মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার কর্ণফুলী ফায়ার স্টেশন প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই ফায়ার স্টেশন উদ্বোধন করেন।

 সাইফুজ্জামান চৌধুরী বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মতো দুঃসময়েও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভালো ছিল। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই স্টেশনটি এলাকার দীর্ঘদিনের প্রত্যাশার প্রতিফলন। কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশন শুধু কর্ণফুলী এলাকার জন্য নয়, পুরো চট্টগ্রামের অগ্নিনিরাপত্তার জন্যই কাজ করবে।' 

ভূমিমন্ত্রী অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে স্টেশন অফিসার রাহুল দেবনাথ-এর নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা তাকে গার্ড অব অনার দেন। অভিবাদনের পর কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশনের উদ্বোধন ফলক উন্মোচন করেন ও বেলুন উড়ান ভূমিমন্ত্রী। এরপর দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করা হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন প্রকল্প পরিচালক মো. শহিদ আতাহার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী ও ফায়ার সার্ভিসের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওয়াহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারী পরিচালক মো. শাহজাহান শিকদার।

এ সময় ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগের উপপরিচালক মো. আব্দুল হালিম, চট্টগ্রামের পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ডক্টর আশিক মাহমুদ, কর্ণফুলী উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।   

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন