২৬ জুন ২০২৪, বুধবার



রোনালদো-মানের গোলে আল নাসরের বড় জয়

ক্রীড়া ডেস্ক || ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ০২:০৯ এএম
রোনালদো-মানের গোলে আল নাসরের বড় জয়


বাজেভাবে মৌসুম শুরু করা আল নাসরকে টানা চতুর্থ জয়ে এনে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো-সাদিও মানে জুটি। আল রাইদের বিপক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ৩-১ গোলে জয় পেয়েছে রোনালদোর আল নাসর। ম্যাচের ৭৮ মিনিটে আল নাসরের তৃতীয় গোলটি করেছেন সিআর সেভেন। 

ম্যাচের ৪৫তম মিনিটে সাদিও মানের গোলে এগিয়ে যায় আল নাসর। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা। এর দুই মিনিট পর মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন আল রাইদের বান্দের হোয়াইশি।

১০ জনের আল রাইদেকে আরও চেপে ধরে নাসর। বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে ডি বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা। এতে ২-০ গোলে এগিয়ে যায় সফরকারীরা। একের পর এক শট আর ফ্রি কিকে হতাশ হওয়া রোনালদো গোল পান ম্যাচের ৭৮ মিনিটে।

বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে গোলটি করেন পর্তুগীজ তারকা। এটি চলমান লিগে তার সপ্তম গোল। ক্যারিয়ারের ৮৫১তম। ম্যাচের যোগ করা সময়েও একবার বল জালে পাঠান রোনালদো। তবে অফসাইডে তা বাতিল হয়ে যায়। ৮৯ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে ব্যবধান কমায় আল রাইদের মোহাম্মদ ফুজাইর। 

শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলে অবস্থান ৫ নম্বরে।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন