২৯ জুন ২০২৪, শনিবার



ঝড়ের কবলে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার, নিখোঁজ আরও ১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি || ২৯ আগস্ট, ২০২৩, ০২:০৮ পিএম
ঝড়ের কবলে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার, নিখোঁজ আরও ১


ঝড়ের কবলে পড়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাটিয়ান হাওরে নিখোঁজ হওয়া দুই যুবকের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। নিহতের নাম মো. শাহ আলম(৫০)। মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুর ১২ টায় হাওর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি বলেন, 'রবিবার(২৭ আগষ্ট) সন্ধ্যায় মাটিয়ান হাওরে নৌকাডুবির দুর্ঘটনাটি ঘটে। এতে দুইজন নিখোঁজ হন। নিখোঁজ দুইজনের মধ্যে একজনের লাশ ভেসে উঠেছে। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল লাশটিকে উদ্ধার করে। তবে, এখনো নিখোঁজ রয়েছেন আবুল ফয়েজের (৪৮)।' 

পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, শাহ আলমের বড় ছেলে আকাশ মিয়া(১৫) কে ঢাকা পাঠানোর জন্য দুপুরে তাহিরপুর আসেন শাহ আলম ও আবুল ফয়েজ। পরে ছেলেকে সুনামগঞ্জের গাড়িতে (সিএনজি) তুলে দিয়ে তারা দুজন বিকেলে উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের টাংগুয়ার হাওর পাড়ের চিলাইন তাহিরপুর গ্রামের বাড়িতে যাওয়ার উদ্দেশ্য নিজেদের ইঞ্জিনচালিত ছোট নৌকা নিয়ে রওনা হন। মাটিয়ান হাওর পাড়ি দিয়ে যাওয়ার সময় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে তারা দুজন নিখোঁজ হন।

ঢাকা বিজনেস/তানভীর/এন



আরো পড়ুন