২৬ জুন ২০২৪, বুধবার



ইন্দোনেশিয়ার বিপক্ষে মেসিবিহীন আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক || ১৯ জুন, ২০২৩, ০৬:০৬ পিএম
ইন্দোনেশিয়ার বিপক্ষে মেসিবিহীন আর্জেন্টিনা


আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এশিয়ার দেশ ইন্দোনেশিয়ার আতিথিয়তা গ্রহণ করবে আর্জেন্টিনা। সোমবার (১৯ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার গেলোরা বুং কার্নো স্টেডিয়াম থেকে ম্যাচটি স্থানীয় টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

ভারত-পাকিস্তান কিংবা বাংলাদেশের কোনো চ্যানেলে ম্যাচটি সম্প্রচার না করায় সরাসরি টেলিভিশন সেটে খেলাটি দেখতে পারবে না এই অঞ্চলের আর্জেন্টিনা সমর্থকরা। তবে তাদের খেলা দেখার ব্যবস্থা করছে ভিইউস্পোর্ট স্ট্রিমিং ও সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্ক। ভিইউস্পোর্ট এর অ্যাপসে আর্জেন্টিনার ম্যাচটি দেখা যাবে। এছাড়া সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্কের ওয়েবসাইটেও দেখা যাবে। 

ইন্দোনেশিয়ার বিপক্ষে একাদশে ব্যাপক পরিবর্তন থাকার আভাস দিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি।  খেলবেন না রেকর্ড ৭ বারের ব্যালন ডি'র জয়ী মেসি। 

মেসির সঙ্গে এদিন বিশ্রামে রাখা হবে দলের অনেক তারকা ফুটবলারকেই। অস্ট্রেলিয়া ম্যাচের একাদশ থেকে ‘সাত-আটটি’ পরিবর্তন আনতে পারেন স্কালোনি। একাদশে বড় রদবদলে আসলেও স্কালোনি বিশ্বাস করেন জয় নিয়েই মাঠ ছাড়বে তার শিষ্যরা। 

আর্জেন্টিনার একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমারো, জার্মান পেজ্জেলা, ফাকুন্দো মেদেনা, এক্সকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পেরেদেস, জিওভানি লো সেলসো, ফাকুন্দু বুনানওন্তে, জুলিয়ান আলভারেজ এবং  নিকো গঞ্জালেজ।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন