২৬ জুন ২০২৪, বুধবার



মেসি ম্যাজিকে আটলান্টাকে উড়িয়ে দিলো মায়ামি

ক্রীড়া ডেস্ক || ২৬ জুলাই, ২০২৩, ০৪:০৭ পিএম
মেসি ম্যাজিকে আটলান্টাকে উড়িয়ে দিলো মায়ামি


আরও একবার মেসি ম্যাজিক দেখলো যুক্তরাষ্ট্র। মায়ামির হয়ে দ্বিতীয় ম্যাচে জোড়া গোলের পাশাপাশি করলেন এক অ্যাসিস্টও। এতে করে লিগস কাপে প্রতিপক্ষ আটলান্টা ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে ইন্টার মায়ামি। সেই সঙ্গে টানা দুই ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়লো তারা।

বুধবার (২৬ জুলাই) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ম্যাচটি অনুষ্ঠিত হয়। আটলান্টাকে ৪-০ ব্যবধানে হারানোর ম্যাচে  মায়ামির হয়ে জোড়া গোল করেছেন লিওনেলে মেসি ও রবার্ট টেলর। এই জয়ে লিগস কাপের নকআউটে রাউন্ডে পৌঁছে গেল ইন্টার মিয়ামি।

গের ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি। অধিনায়ক মেসি এবার শুরু থেকেই মাঠে। সঙ্গে নিয়ে নেমেছিলেন পুরোনো সতীর্থ সার্জিও বুসকেতসকেও। দুজনের রসায়নে ম্যাচের ৮ মিনিটেই গোল পেয়ে যায় মিয়ামি।

বুসকেতসের বাড়ানো বল ডি বক্সের বাইরে থেকে মেসি শট নিলে গোলপোস্টে বাধাপ্রাপ্ত হয়। দ্বিতীয় দফায় তার সামনেই বল চলে আসে। এবার ডান পায়ের আলতো টোকায় মেসি বল জালে জড়ান।

২২ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পান এই সুপারস্টার। বক্সের বাইরে থেকে মেসি বামপ্রান্তে টেইলরকে বল বাড়ান। ভেতরে বল পেয়ে ক্রস করেন টেইলর। ততক্ষণে মেসি আনমার্ক হয়ে পড়েন। ডানপায়ের আলতো টোকায় গোলাপী জার্সিতে দ্বিতীয় গোল পেতে মেসির বেগ পেতে হয়নি।

বিরতির আগে মিয়ামি আরও এক গোল করে আটলান্টাকে নাস্তানাবুদ করে। এবার টেইলর নিজে গোল করে ব্যবধান বাড়ান। ক্রেমাসচির পাস থেকে দুর্দান্ত শটে গোল করেন টেইলর। বিরতির পর ৮ মিনিটে তাকে দিয়ে গোল করান মেসি।

৫৩ মিনিটে কাউন্টার অ্যাটাকে মধ্যমাঠ থেকে মেসি বল নিয়ে একাই এগিয়ে যান। ডি বক্সের খুব কাছে গিয়ে অধিনায়ক বল বাড়ান টেইলরকে। সেখানে ঠাণ্ডা মাথায় বল লক্ষ্যভেদ করেন টেইলর।

দলকে জয়ের কাছাকাছি নিয়ে মেসি মাঠ ছাড়েন ৭৭ মিনিটে। ম্যাচের বাকিটা সময় গোল করতে না পারলেও গোল হজম করেনি ইন্টার মিয়ামি।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন