২৮ জুন ২০২৪, শুক্রবার



বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক || ০৪ জুলাই, ২০২৩, ০৩:০৭ পিএম
বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ


আবারও মাঠে ফিরছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বৃহস্পতিবার (৬ জুলাই) দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে লড়বে বাংলাদেশের যুবারা। দীর্ঘদিন আন্তর্জাতিক কোনো ম্যাচ না পাওয়া খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা যুবদলের ওয়ানডে সিরিজটি। 

৫ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ জুলাই। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯ ও ১১ জুলাই। প্রথম তিনটি ম্যাচই খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হবে। সিরিজের শেষ দুই ম্যাচ হবে রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে ১৪ ও ১৭ জুলাই।

এদিকে, চার পেসারকে দলে নিয়ে দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করে বিসিবি। ঘোষিত দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন আহরার আমিন। 

বাংলাদেশ দল:

আশিকুর রহমান শিবলী, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, আহরার আমিন (অধিনায়ক), আরিফুল ইসলাম (সহ-অধিনায়ক), শিহাব জেমস, জাকারিয়া ইসলাম শান্ত, নাইম আহমেদ,পারভেজ রহমান জীবন, ওয়াসি সিদ্দিক, মাহফুজুর রহমান রাব্বি, রাফিউজ্জামান, তানভীর আহম্মেদ, রোহানাত দৌলাহ বর্ষণ, ইকবাল হোসাইন ইমন, মারুফ মৃধা।



আরো পড়ুন