২৬ জুন ২০২৪, বুধবার



নেইমারকে কিনতে মরিয়া চেলসি

ক্রীড়া ডেস্ক || ০৭ জুন, ২০২৩, ০৩:০৬ পিএম
নেইমারকে কিনতে মরিয়া চেলসি


ফুটবলের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে নেইমারকে দলে ভেড়াতে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে ইংলিশ ক্লাব চেলসি। পিএসজির সঙ্গে আলোচনাও শুরু করেছে ইংলিশ ক্লাবটি। ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে। 

চলতি মৌসুমের শুরুতে পিএসজির হয়ে দারুণ ছন্দে ছিলেন নেইমার। দলটির পক্ষে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ ম্যাচে ১৮ গোল ও ১৭ অ্যাসিস্ট করেন এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার। 

তবে ফেব্রুয়ারিতে গোড়ালির ইনজুরিতে পড়েন নেইমার। তাতে মৌসুমের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে যান তিনি। দলের অন্যদের সঙ্গে নেইমারকেও এখন ছেড়ে দিতে চায় পিএসজি। দলবদলের জন্য তার দরজা খোলা। অন্যথায় সেলেসাও তারকার সঙ্গে আরও ৪ বছর চুক্তির মেয়াদ বাড়াতো তারা। 

ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ দল হিসেবে নেইমারকে কেনার লড়াইয়ে নেমেছে চেলসি। ইতোমধ্যে এ রেসে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল।

সবশেষ মৌসুমটা মোটেও ভালো যায়নি চেলসির। তাই আগামী সিজনে দল ঢেলে সাজাবে তারা। এরই মধ্যে মাউরিসিও পচেত্তিনোকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দ্য ব্লুজরা। ২০২১-২২ মৌসুমে পিএসজির এ গুরুদায়িত্বে ছিলেন তিনি।

শোনা যাচ্ছে, এখন নেইমারকে ইংল্যান্ডে টানতে চাচ্ছেন পচেত্তিনো। এজন্য ভালো দাম পেতে পারে পিএসজি। ২০১৭ সালে বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে দলটিতে আসেন নেইমার।

ঢাকা বিজনেস/এমএ



আরো পড়ুন