১৮ মে ২০২৪, শনিবার



রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন আজ

স্টাফ রিপোর্টার || ০১ সেপ্টেম্বর, ২০২৩, ০৮:০৯ এএম
রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন আজ


ছাত্রলীগের সমাবেশকে কেন্দ্র করে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের ১১টি স্থানে রাস্তা বন্ধ থাকবে আজ। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত নগরবাসীকে বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

ডিএমপির ট্রাফিক নির্দেশনায় বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে এই সমাবেশে ভিভিআইপি অনেক অতিথি যোগ দেবেন। তাদের চলাচলের বিষয়টি বিবেচনা করে এসব রাস্তা বন্ধ রাখা হবে।

এতে বলা হয়, শুক্রবার কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং, উপাচার্য ভবন ক্রসিং বন্ধ বা ডাইভারশন করা হবে।

নগরবাসীকে এসব এলাকা বা রাস্তা পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করা হয়।

সমাবেশে আগতদের গাড়ি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠ (ভিআইপি); মলচত্বর; পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ফুলার রোড রাস্তার দুই পাশে; দোয়েল চত্বর ক্রসিং থেকে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; নবাব আব্দুল গণি রোড রাস্তার দুই পাশে এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে রাখার জন্য অনুরোধ করেছে ডিএমপি।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন