১৮ মে ২০২৪, শনিবার



আসছে কার্তিক-কিয়ারা জুটির নতুন চমক

বিনোদন ডেস্ক || ১৮ মে, ২০২৩, ০৩:০৫ পিএম
আসছে কার্তিক-কিয়ারা জুটির নতুন চমক


বলিউডে বর্তমানের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি। ‘ভুলভুলাইয়া ২’ সিনেমায় এই জুটিকে দেখেছিলেন দর্শক। ভৌতিক গল্প দিয়ে দর্শকদের সামনে এলেও এবার এই জুটি আসছে নতুন চমক নিয়ে। 

পুরোপুরি রোম্যান্টিক কাহিনিতে ধরা দেবেন দুজনই। সমীর বিদ্যানস পরিচালিত এই সিনেমার নাম ‘সত্যপ্রেম কি কথা’। বৃহস্পতিবার (১৮ মে) প্রকাশ্যে এল এই ছবির টিজার। জমকালো বিয়ের ঝলক, চোখ জুড়ানো পাহাড়ি রোম্যান্স সব মিলে দারুন কিছু চিত্র দেখা গেছে  ‘সত্যপ্রেম কি কথা’র ট্রেলারে। এই মিউজিক্যাল লাভ স্টোরির ঝলক দেখে বেশ আনন্দিত কার্তিক-কিয়ারার ভক্তরা।  

প্রথমে ছবির নাম রাখা হয়েছিল ‘সত্যনারায়ণ কি কথা’। কিন্তু এমন নামে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ ওঠে, প্রচুর প্রতিক্রিয়ার মুখোমুখি হতে হয় নির্মাতাদের। আর এরপরই ছবির নাম পরিবর্তন করে রাখা হয় 'সত্যপ্রেম কি কথা'। এর কারণ ব্যাখ্যা করে, সমীর বিদ্যানস একটি বিবৃতিতে দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, 'আমরা আমাদের ছবি 'সত্যনারায়ণ কি কথা'-র নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি যাতে এটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত হলেও কারোর অনুভূতিতে আঘাত না করে। ছবির প্রযোজক এবং সৃজনশীল দলও এই সিদ্ধান্তের সম্পূর্ণ সমর্থন করেছেন।'

কার্তিক-কিয়ারা ছাড়াও এই সিনেমায় রয়েছেন গজরাজ রাও এবং সুপ্রিয়া পাঠকের মতো অভিনেতারা।

কার্তিক-কিয়ারা জুটির ‘ভুলভুলাইয়া ২’ ব্লকবাস্টার হিট। দ্বিতীয়বার তাঁদের জুটি বক্স অফিসে কী চমক নিয়ে আসছেন তা জানার জন্য আগামী ২৯ জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

ঢাকা বিজনেস/এন/  



আরো পড়ুন