১৮ মে ২০২৪, শনিবার



নরসিংদীতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নরসিংদী সংবাদদাতা || ০২ মে, ২০২৩, ০৭:০৫ পিএম
নরসিংদীতে  বাসচাপায় মা-মেয়ে নিহত


নরসিংদীতে যাত্রীবাহী বাসচাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন।  মঙ্গলবার (০২ মে)  ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল বাসস্ট্যান্ড সংলগ্ন পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ জানায়, মায়ের টুম্পা বেগম (২৬) । মেয়ে নিশি আক্তার (৬)।  টুম্পা বেগম প্রতিদিনের মতো সকালে মেয়ে নিশিকে নিয়ে তার স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সকাল সাড়ে ৯টার দিকে মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে মহাসড়ক পার হচ্ছিলেন তারা। ওই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিশি মারা যায়। 

পুলিশ আরও জানায়, গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন বাসের নিচ থেকে টুম্পা বেগমকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেন। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে টুম্পা বেগমেরও মৃত্যু হয়। সেখান থেকেই লাশ বাড়িতে নিয়ে যায় স্বজনেরা।

ওসি জানান,  এই ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় বাসটিকে জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। 

 ঢাকা বিজনেস/মাহমুদ/এনই



আরো পড়ুন