০২ জুন ২০২৪, রবিবার



বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট সিরিজের টিকিট বিক্রি শুরু

ঢাকা বিজনেস ডেস্ক || ০২ এপ্রিল, ২০২৩, ০৭:০৪ পিএম
বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট সিরিজের টিকিট বিক্রি শুরু


ওয়ানডে ও টি-টোয়েন্টি মিশন  শেষে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার একমাত্র টেস্ট সিরিজ জয়ের জন্য মঙ্গলবার (৪ এপ্রিল) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ ।  এরই মধ্যে টেস্ট সিরিজের জন্য টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে  (বিসিবি)। রোববার (২ এপ্রিল) দুপুর থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে । 

সিরিজের টিকেটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। সর্বোচ্চ মূল্য ১ হাজার টাকা।

বিভিন্ন ক্যাটাগরিতে দর্শকরা এ টিকিট কিনতে পারবেন। টেস্ট সিরিজের জন্য ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য রাখা হচ্ছে সর্বনিম্ন ১০০ টাকা,নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য নির্ধারিত হয়েছে ২০০ টাকা,ক্লাব হাউসের মূল্য ৩০০ টাকা,এছাড়াও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ৫০০ টাকা ও ১ হাজার টাকা ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট।  

ম্যাচের টিকিট কেনা যাবে অফলাইন ও অনলাইনে। অনলাইনে কিনতে বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট ‘‌টাইগার ক্রিকেট’ থেকে একটি রেজিস্টার্ড অ্যাকাউন্টের মাধ্যমে জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে সর্বোচ্চ দুটি করে টিকেট কিনতে পারা যাবে। এছাড়া সোমবার থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টার থেকেও সংগ্রহ করা যাবে টিকেট। ম্যাচের দিনগুলোতেও টিকেট পাওয়া যাবে সেখানে। 

অনলাইনে পাওয়া নিশ্চিতকরণ কোড এবং জাতীয় পরিচয়পত্র দেখিয়ে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

আগামী ৪ এপ্রিল থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের টেস্ট ম্যাচটি। 

অনলাইনে টিকিট কিনতে এখানে ক্লিক করুন

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন