২৬ জুন ২০২৪, বুধবার



বিকালে ‘ভিসতা অ্যান্ড্রয়েড টিভি-ট্রাব মিউজিক অ্যাওয়ার্ড’প্রদান

স্টাফ রিপোর্টার || ২২ মার্চ, ২০২৩, ০২:০৩ পিএম
বিকালে ‘ভিসতা অ্যান্ড্রয়েড টিভি-ট্রাব মিউজিক অ্যাওয়ার্ড’প্রদান


'ভিসতা অ্যান্ড্রয়েড টিভি-ট্রাব মিউজিক অ্যাওয়ার্ড ২০২২’প্রদান করা হবে বুধবার (২২ মার্চ বিকালে)। এদিন বিকাল সাড়ে পাঁচটায় রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে।

আয়োজক সংগঠন ‘টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব)’ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়েছে, মিউজিক অ্যাওয়ার্ড প্রদানের পাশাপাশি থাকবে ‘বঙ্গবন্ধু, বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম মোজাম্মেল হক।  সভাপতিত্ব করবেন ট্রাব সভাপতি সালাম মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ফোকশিল্পী মমতাজ বেগম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশ প্রাণিবিজ্ঞান সমিতির সভাপতি অধ্যাপক ড. হামিদা খানম, ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর লোকমান হোসেন আকাশ, নিউইয়র্ক আওয়ামী লীগের সভাপতি ও ফোবানার সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, এটিএন বাংলার উপদেষ্টা (অনুষ্ঠান ও সম্প্রচার) তাশিক আহমেদ ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সভাপতি রাজু আলীম।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন