১৮ মে ২০২৪, শনিবার



আন্জুমান আরা বেগমের কুলখানি অনুষ্ঠিত

ঢাকা বিজনেস ডেস্ক || ২৩ ডিসেম্বর, ২০২৩, ০২:১২ পিএম
আন্জুমান আরা বেগমের কুলখানি অনুষ্ঠিত


বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী আন্জুমান আরা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) কুলখানি উপলক্ষে কোরআন খতম, দোয়া, মুনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

আন্জুমান আরা বেগম গত ১৮ ডিসেম্বর রাতে চিকিৎসারত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি বীর মুক্তিযোদ্ধা, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, ফেনী জেলা জাসদ (ইনুর) সাবেক সভাপতি, ফেনীতে স্বাধীনতার প্রথম পতাকা উওোলক প্রিন্সিপাল আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী ছিলেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। 

তিনি এর আগে বেশ কিছু দিন অসুস্থ ছিলেন। মৃত্যু কালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য  আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর নামাজের জানাজা কুমিল্লা শহরের বিষ্ণুপুর মৌলভীপাড়া পোকশা বাবার মাজার প্রাঙ্গণ মসজিদে অনুষ্ঠিত হয়।

তাঁরপর তার স্বামীর কবরের পাশে তাঁকে চির নিদ্রায় শায়িত করা হয়। ২১ তারিখ কুমিল্লায় সকাল থেকে বিকাল পর্যন্ত খতম, দোয়া, মিলাদ, যিয়ারত, দোয়া, তবারক বিতরণ হয়। 

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা কালচারাল রিপোর্টাস ইউনিটি, হাতিরঝিল সাংবাদিক ফোরাম, বিএমএসএফ, ফেনী সাংবাদিক ইইনিটি, পিরোজপুর রিপোর্টাস ইউনিটি, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ গভীর শোক জানিয়েছে। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন