২৫ জুন ২০২৪, মঙ্গলবার



প্রকাশ্যে শাহরুখের নতুন ছবির দৃশ্য

বিনোদন ডেস্ক || ১১ মার্চ, ২০২৩, ০৫:৩৩ পিএম
প্রকাশ্যে শাহরুখের নতুন ছবির দৃশ্য


‘পাঠান’ ঝড়ে সাফল্যের চূড়ায় বলিউড বাদশাহ শাহরুখ খান। ৪ বছর পর কামব্যাকটা ভালোই করেছেন তিনি। পাঠান সিনেমার পর বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘জওয়ান’এর শুটিং নিয়ে। ছবিটি নির্মাণ করছেন দক্ষিণী নির্মাতা অ্যাটলি। কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার। এবার প্রকাশ্যে এলো ছবিটির শুটিং ফ্লোরের একটি দৃশ্য।

দীর্ঘ সময় রোমান্টিক নায়ক হিসেবে পর্দা মাতিয়েছেন শাহরুখ। তবে ‘পাঠান’ ছবিতে অ্যাকশন হিরো হয়ে ঝড় তুলেছেন তিনি। সেই ধারাবাহিকতায় ‘জওয়ান’ ছবিতেও অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহকে।

‘পাঠান’-এর পর শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’ নিয়ে ব্যাপক উন্মাদনায় সিনেমাপ্রেমীরা। এর মধ্যেই নতুন ছবির ওই দৃশ্য প্রকাশের পর রীতিমতো হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, শাহরুখের চোখে মুখে রয়েছে ক্ষতের দাগ, সেই সঙ্গে ছেঁড়া জিন্‌স আর ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট। অভিনেতার ওই ছোট ক্লিপ দেখে উত্তেজিত তার ভক্ত-অনুরাগীরা।

তবে ভিডিওটি দেখে ভক্তদের একটাই মন্তব্য, 'ফের রেকর্ড গড়বে ছবিটি'। কিন্তু কপিরাইট অ্যাক্টের বিধি ভঙ্গের কারণে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া হয় ভিডিওটি।

প্রসঙ্গত, ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্রা, ঋদ্ধি ডোগরা। এ বছরের ২ জুন মুক্তি পাবে ‘জওয়ান’।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন