২৬ জুন ২০২৪, বুধবার



ক্যাম্পাস
প্রিন্ট

গবিসাসের নতুন নেতৃত্বে বরাতুজ্জামান-হাসিব

গবি প্রতিনিধি || ১৯ ডিসেম্বর, ২০২২, ০৮:৪২ পিএম
গবিসাসের নতুন নেতৃত্বে বরাতুজ্জামান-হাসিব


বাংলাট্রিবিউন ও দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বরাতুজ্জামান স্পন্দনকে সভাপতি ও দৈনিক আমার বার্তার মো. হাসিব মীরকে সাধারণ সম্পাদক করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ১০ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম।

১১ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. নাজমুল হাসান তানভীর, যুগ্ম সম্পাদক মো. রুমন হোসেন, অর্থ সম্পাদক মো. ইউনুস রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মো. আখলাক ই রসুল, দপ্তর সম্পাদক পলাশ চন্দ্র রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আফসানা মিজান মিমি, কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান ইভা ও জিয়াউর রহমান শোভন। 

এ ছাড়া সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন হুমায়রা রহমান সেতু ও শাহরিয়া আক্তার। কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন অনিক আহমেদ, রাকিবুল হাসান ও তানভীর আহম্মেদ।

গবিসাসের সদ্য বিদায়ী সভাপতি মো. রাকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ। 

সদ্য বিদায়ী সহ-সভাপতি সুপর্ণা রহমান টুছি ও নতুন সভাপতি বরাতুজ্জামান স্পন্দনের সঞ্চালনায় গবিসাসের সাবেক ও বর্তমান নেতা, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকরা আয়োজনে উপস্থিত ছিলেন। 

ঢাকা বিজনেস/সেতু/এম



আরো পড়ুন