১৮ মে ২০২৪, শনিবার



অতিরিক্ত মিনিটে ৩ গোল, যে বার্তা দিলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || ০৪ মার্চ, ২০২৩, ০৪:৩৩ পিএম
অতিরিক্ত মিনিটে ৩ গোল, যে বার্তা দিলেন রোনালদো


সবচেয়ে বেশি অনিশ্চিয়তার খেলা ফুটবল, এটা আরেকবার প্রমাণিত হলো গত রাতে সৌদি ক্লাব আল নাসর ও আল-বাতিনের ম্যাচের মধ্যদিয়ে। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ম্যাচে ১-০ গোলে পিছিয়ে ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসর। কিন্তু অতিরিক্ত সময়ে তিন গোল করে অবিশ্বাস্যভাবে ৩-১ ব্যবধানে জয় তুলে নিয়েছে আল-নাসর।

শুক্রবার (৩ মার্চ) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে প্রথমার্ধের ১৭তম মিনিটে রেঞ্জো লোপেজের গোলে পিছিয়ে পড়ে আল-নাসর। তবে ম্যাচের অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে গোল করে আল নাসরকে সমতায় ফেরান আবদুল রহমান ঘারিব। এরপর ১২ মিনিটে মোহাম্মদ আল–ফাতিলের গোলে এগিয়েই যায় আল-নাসর। 

এর ঠিক ২ মিনিট পর শেষ বাঁশি বাজার আগমুহূর্তে মোহাম্মদ মারানের গোলে নিশ্চিত হারের মুখে থাকা ম্যাচে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত এক জয় পায় আল-নাসর।

দারুণ এ জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বার্তায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি লিখেছেন, ‘শেষ হওয়ার আগমুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখতে হবে। এগিয়ে চলো।’ আর সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় এই ফুটবলের মহাতারকা সিআর৭ এর স্ট্যাটাস। প্রতিক্রিয়া পড়তে থাকে স্রোতের মতো। 

এই ম্যাচে বড় ব্যবধানে জয়ে সৌদি প্রো লিগে শীর্ষস্থারন অটুট থাকলো আল-নাসর। লিগে ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪৬। দ্বিতীয় স্থানে থাকা আল-ইতিহাদের পয়েন্ট ৪৪। 

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন