১৮ মে ২০২৪, শনিবার



ফের খলনায়ক চরিত্রে সাইফ আলি খান

বিনোদন ডেস্ক || ১৬ ফেব্রুয়ারী, ২০২৩, ০৫:৩২ পিএম
ফের খলনায়ক চরিত্রে সাইফ আলি খান


বলিউডের জনপ্রিয় নায়ক সাইফ আলি খান। ক্যারিয়ারের শুরু থেকে বেশির ভাগ সময় রোমান্টিক ও কমেডি সিনেমায় কাজ করলেও এখন ভিন্ন চরিত্রের দিকেই নজর দিয়েছেন তিনি। ইতোমধ্যে, খলনায়ক চরিত্রে বেশ সুনাম অর্জন করেছেন তিনি। এবার, খল চরিত্রে আবারও দেখা যাবে এই অভিনেতাকে। ‘এনটিআর ৩০’সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন বলিউড নবাব। 

‘ওমকারা’ থেকে শুরু করে ‘বিক্রম বেধ’-এর মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন অভিনেতা। ‘সেক্রেড গেমস’, ‘তাণ্ডব’-এর মতো ওয়েব সিরিজ়ে তার অভিনয় দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে। কাজ করেছেন পরিচালক ওম রাউতের ‘আদিপুরুষ’ ছবিতেও। শুধু নায়ক নয়, বরাবরই ভিন্ন মনস্তত্ত্বের চরিত্রের প্রতি বেশি আকৃষ্ট তিনি- বেশ কিছু সাক্ষাৎকারে সাইফের মুখে শোনা গিয়েছে সে কথা। ছবির নির্মাতাও তাই খল চরিত্রে বেছে নিলেন সাইফ আলি খানকে। 

জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ সিনেমার বিশ্বজোড়া সাফল্যের পর অভিনেতার পরের ছবির নিয়ে উৎসাহ আরও বেড়েছে ভক্তদের মাঝে। তার নতুন সিনেমা ‘এনটিআর ৩০’-তে জুনিয়র এর বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। এতে খলনায়ক চরিত্রে বাছাই করা হয়েছে সাইফ আলি খানকে। গুঞ্জন রয়েছে, চলতি মাসের শেষ দিকে এনটিআর জুনিয়রের টিমের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন সাইফ। সূত্র: আনন্দবাজার 

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন