২৬ জুন ২০২৪, বুধবার



পল্লীমা মেলা শুরু আজ, থাকছে ভিসতার স্টল

স্টাফ রিপোর্টার || ০৯ ফেব্রুয়ারী, ২০২৩, ০৮:৩২ পিএম
পল্লীমা মেলা শুরু আজ, থাকছে ভিসতার স্টল


রাজধানীর খিলগাঁওয়ে আজ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) থেকে  শুরু  তিনদিনব্যাপী  পল্লীমা মেলা।  পল্লীমা সংসদ মাঠে  পল্লীমা মহিলা পরিষদ আয়োজিত এই  মেলার উদ্বোধন করবেন সংরক্ষিত ৪নং আসনের কাউন্সিলর ফারজানা ইসলাম ডলি।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, মিনাবাজারের এবারের আসরে দেশীয় ইলেক্ট্রনিকস পণ্য প্রতিষ্ঠান ভিসতাসহ ৫৫টি প্রতিষ্ঠানের স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। এই ৫৫টি স্টলের মধ্যে হস্তশিল্প ও বুটিকসের স্টল রয়েছে ৪৮টি এবং খাবারের স্টল ৭টি।

খাবারের স্টলের জন্য রেজিস্ট্রেশন ফি নেওয়া হয়েছে ৫০০১ টাকা এবং হস্তশিল্প ও বুটিকস স্টলের জন্য নেওয়া হয়েছে ৪০০১ টাকা। সব বয়সের দর্শনার্থীদের জন্য এবারের মিনাবাজারে প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা।

আয়োজক সূত্রে জানা গেছে, প্রতিবছরের ন্যায় এবারও তিন দিনব্যাপী এই মিনাবাজার চলবে। আগামী ১১ ফেব্রুয়ারি শেষ হবে এই মিনাবাজার। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

দর্শনার্থীদের বিনোদনের জন্য থাকবে নাগরদোলা, পুতুল নাচ, চরকি ও বায়োস্কোপ, যা আলাদা করে টিকেট সংগ্রহ করে উপভোগ করতে পারবেন দর্শনার্থীরা। এ ছাড়াও পুরস্কারের ব্যবস্থা রয়েছে। দর্শনার্থীদের মধ্য থেকে বাছাই করে ১০ জনকে এবং স্টল মালিকদের মধ্য থেকে ৩ জনকে পুরস্কৃত করা হবে।

মিনাবাজার আয়োজক কমিটির আহ্বায়ক ও পল্লীমা মহিলা পরিষদের সহ-সভাপতি সৈয়দা শামীমা সুলতানা হ্যাপী ঢাকা বিজনেসকে বলেন, ‘আশা করছি এবারের মিনাবাজারে ভালো সাড়া পাবো। টিকিট বিক্রি বাবদ ১ লাখ ৩০ হাজার টাকা থেকে দেড় লাখ পর্যন্ত আয় হতে পারে।’ 

ঢাকা বিজনেস/তারেক/এইচ



আরো পড়ুন