১৯ মে ২০২৪, রবিবার



অভিষেক ম্যাচে বদলি হিসেবে মাঠে নামবেন মেসি

ক্রীড়া ডেস্ক || ২১ জুলাই, ২০২৩, ০৫:০৭ পিএম
অভিষেক ম্যাচে বদলি হিসেবে মাঠে নামবেন মেসি


ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক ম্যাচে বদলি হিসেবে মাঠে নামবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসি। মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে অভিষেক ম্যাচে মাঠে নামবেন তিনি। 

সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যেই গত সপ্তাহে দক্ষিণ ফ্লোরিডায় পৌঁছান ৭ বারের ব্যালন ডি’অর জয়ী মেসি। দর্শকদের উচ্ছাসের কারণে বিশেষ একটি স্টেডিয়ামে সবার সামনে হাজির করা হয় আর্জেন্টাইন তারকা ফুটবলারকে। 

মেসিকে নিয়ে প্রচারণার সময় ক্লাবের মালিক জর্জ ম্যাস এই আর্জেন্টাইনকে ‘আমেরিকার দশ নম্বর’ উল্লেখ করে ‘সেখানে ফুটবলের চেহারা পাল্টে দেওয়ার’ ঘোষণা দেন। 

পরিবার নিয়ে ছুটি কাটিয়ে আসার পর এই সপ্তাহেই অনুশীলন শুরু করেছেন মেসি। নতুন লিগ কাপের উদ্বোধনী ম্যাচেই খেলতে যাচ্ছেন মেসি। যেখানে এমএলস এবং এমএক্স লিগের দলগুলো একত্রে প্রতিদ্বন্দ্বীতা করে। 

ক্লাবের সহ-মালিকানায় থাকা সাবেক ইংলিশ সুপারস্টার ডেভিড বেকহ্যাম জানান, অভিষেক ‘ম্যাচের একটি অংশ হবেন মেসি’। 

তার আগে মায়ামিতে যোগ দিতে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন বিশ্বকাপজয়ী এ অধিনায়ক। শনিবার  মধ্যরাতে মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করে ক্লাবটি। দুই বছরের জন্য সেখানে যোগ দিয়েছেন ৩৬ বছর বয়সী তারকা। ২০২৫ সাল পর্যন্ত দলটিতে থাকবেন রেকর্ড সাতবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার। তবে চাইলেই দুই পক্ষের সম্মতিক্রমে ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকতে পারবেন তিনি।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন