০৪ মে ২০২৪, শনিবার



ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইশা

বিনোদন ডেস্ক || ৩০ ডিসেম্বর, ২০২৩, ১১:১২ এএম
ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইশা


বছরের শেষ মুহূর্তে এসেও বিচ্ছেদের ঘটনায় শোরগোল বি-টাউন। গত কয়েকদিন ধরেই গুঞ্জন, ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে নাকি ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী ইশা কোপিকর ও টিম্মি নারং। ইতোমধ্যে মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামী টিম্মির ঘরও ছেড়েছেন অভিনেত্রী এমনটাও চর্চা বি-টাউনে।

হঠাৎ করেই ইশা-টিম্মির মধ্যে এমন কী হলো, বিচ্ছেদের দিকে যেতে হলো তাদের? ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এ দম্পতির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত কয়েক বছর ধরেই নাকি বনিবনা হচ্ছিল না তাদের মধ্যে। বিভিন্নভাবে বৈবাহিক সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন তারা। কিন্তু নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় পারস্পরিকভাবেই ডিভোর্সের পথ বেছে নিয়েছেন তারা।

জানা গেছে, গত নভেম্বরেই চূড়ান্ত ডিভোর্স হয়েছে ইশা-টিম্মির। অনেকটা ইচ্ছার বিরুদ্ধেই এ সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আর ভালোবাসার মানুষের থেকে আলাদা হওয়ার পর নাকি ভেঙে পড়েছেন তিনি। এ ব্যাপারে ইশা বলেছেন, আমার এত তাড়াতাড়ি বলার কিছু নেই। ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে চাই। এ জন্য সহযোগিতা পেলে খুশি হবো।

প্রসঙ্গত, ইশা ও টিম্মির পরিচয় হয়েছিল জিমে। তিন বছরের পরিচিতির পর ২০০৯ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। বিয়ের পাঁচ বছরের মাথায় ২০১৪ সালের জুলাইয়ে কন্যাসন্তানের জন্ম দেন তারকা।

তেলেগু সিনেমার মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় ইশার। ২০০০ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘ফিজা’। পরবর্তীতে ‘পেয়ার ইশক অউর মহব্বত’, ;কোম্পানি’, ‘কয়ামত’, ‘কাঁটে’, ‘দিল কা রিশতা’, ‘ডরনা মানা হ্যায়’, ‘কৃষ্ণা কটেজ’ এর মতো সিনেমায় দেখা গেছে তাকে। তবে ‘কোম্পানি’ সিনেমার ‘খল্লাস’ গানের জন্য ব্যাপক পরিচিতি লাভ করেন ইশা।

মূলত আইটেম গার্ল হিসেবেই নিজেকে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেন ইশা। কিন্তু বিয়ের পর গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে ধীরে ধীরে গুটিয়ে নেন নিজেকে। এখন আবার অভিনয়ে ফিরছেন। আসন্ন তামিল সিনেমা ‘আয়লান’-এ দেখা যাবে তাকে। রকিকুমার পরিচালিত সিনেমাটিতে ইশা ছাড়াও আরও থাকছেন শিবাকার্তিকেয়ান, রকুল প্রীত সিং, শরদ কেলকর, যোগী বাবু প্রমুখ।



আরো পড়ুন