০৪ মে ২০২৪, শনিবার



মনের গোপন কথা জানালেন মিমি

বিনোদন ডেস্ক || ১৭ এপ্রিল, ২০২৪, ০৬:০৪ পিএম
মনের গোপন কথা জানালেন মিমি


টলিপাড়ায় মিমি চক্রবর্তীর প্রেম নিয়ে কম কানাঘুষা হয়নি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়ে মিমিকে নিয়ে একসময় প্রচুর গুঞ্জন ছড়িয়েছিল। তবে সে সব কথা এখন অতীত। নিজেকে রেখে ক্যারিয়ারেই মন দিয়েছেন মিমি। অভিনয়ের পাশাপাশি গান নিয়েও ব্যস্ত এই অভিনেত্রী। কিন্তু পর্দার লাস্যময়ী এই নারী সিঙ্গেল কীনা এ নিয়ে প্রশ্ন শুনতে হয় তাকে।

সম্প্রতি ‘আলাপ’ সিনেমার প্রচারে এসে মনের কথা খোলসা করলেন মিমি চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমে মিমি বলেন, লোককে মারছি, আমার শেষ সিনেমা থেকে শুরুর দিকে আমার দ্বিতীয় সিনেমা, সেখানে প্রেম নিবেদনও করছি ‘মারব’ বলে।

অভিনেত্রীর দাবি তার এমন একের পর এক ‘মারকুটে’ চরিত্রের জন্য লোকজন মনে করেন যে তিনি ব্যক্তিগত জীবনেও মারকুটে। অভিনেত্রীর কথায়, ব্যক্তিগত জীবনে তিনি এমন নয়। বরং রোমান্টিক ধাঁচের মানুষ তিনি। মজা করে অভিনেত্রী বলেন, আর এই জন্য, এই তোমাদের জন্য...এইসব বলে বলে আমি আজও সিঙ্গেল রয়ে গিয়েছি।

গত বছরের পূজায় নন্দিতা ও শিবপ্রসাদের ‘রক্তবীজ’ সিনেমাতে অ্যাকশন অবতারে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। আবারো বড় পর্দায় ফিরছেন আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীর জুটি। একটু অন্যরকম মিষ্টি একটা প্রেমের গল্প নিয়ে ধরা দেবেন তারা। গত সরস্বতী পূজার দিনই সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই সিনেমার। আর ২৬ এপ্রিল মুক্তি পাবে মিমি ও আবিরের ‘আলাপ’। 

এই সিনেমাতে মিমি ও আবিরের পাশাপাশি দেখা যাবে স্বস্তিকা দত্ত, তন্নি লাহা রায় ও কিঞ্জল নন্দাকে।




আরো পড়ুন