২৮ জুন ২০২৪, শুক্রবার



টাঙ্গাইলে ডেঙ্গুতে ২ জনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি || ১০ নভেম্বর, ২০২৩, ১২:১১ পিএম
টাঙ্গাইলে ডেঙ্গুতে ২ জনের মৃত্যু


টাঙ্গাইলে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে মির্জাপুরের কুমুদিনী  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে শুক্রবার সকাল পর্যন্ত জেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১৫ জনের মৃত্যু হলো। শুক্রবার (১০ নভেম্বর) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মিনহাজ উদ্দিন মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। 

ডেঙ্গুতে মৃতরা হলেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তেলিনা গ্রামের মোশারফ মিয়া (৩২) এবং ঢাকা আশুলিয়ার মাজেদা বেগম (৪০)।

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২৭ জনের ডেঙ্গু শনাক্ত হয়েছে। আক্রান্তরা জেলা শহরের হাসপাতাল ছাড়াও বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য বলছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ৭ নভেম্বর মাজেদা মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি হন। পরে বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  আর মোশারফ বৃহস্পতিবার সকালে কুমুদিনী হাসপাতালে ভর্তি হন। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জেলায় এখন পর্যন্ত ডেঙ্গুতে শনাক্ত হয়েছেন ৫ হাজার ৫৪ জনে। এর মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৪ হাজার ৯১৯ জন। হাসপাতালগুলোতে চিকিৎসাধীন রয়েছেন ১৩৫ জন।  নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ৮ জন, মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ৫ জন, সদর উপজেলায় ৩ জন,  নাগরপুরে ৭  জন, মধুপুরে ৩ জন এবং ধনবাড়ী উপজেলায় ১ জন। 

ঢাকা বিজনেস/নোমান/এনই




আরো পড়ুন