২৬ জুন ২০২৪, বুধবার



টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

ক্রীড়া ডেস্ক || ১০ অক্টোবর, ২০২৩, ০২:১০ পিএম
টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভরাডুবির পর পাকিস্তানের বিপক্ষে খেলতে নেমেছে শ্রীলঙ্কা। ম্যাচটিতে প্রথম জয় পেতে মুুখিয়ে আছে দাসুন শানাকা দল। এদিকে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে ৮১ রানে হারিয়ে শুভ সূচনা করে পাকিস্তান। 

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর ২টায় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে  টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। 

শ্রীলঙ্কা তাদের স্কোয়াডে একটি পরিবর্তন এনেছে। কাসুন রাজিথার জায়গায় দলে যুক্ত হয়েছেন ইনজুরিতে থাকা মহেশ থিকসানা।  অন্যদিকে পাকিস্তানও তাদের স্কোয়াডে একটি পরিবর্তন এনেছে। ফখর জামানের জায়গায় দলে ঢুকেছেন আব্দুল্লাহ শফিক। 

এই হায়দরাবাদেই নেদারল্যান্ডসকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল পাকিস্তান। দ্বিতীয় ম্যাচের ভেন্যুও একই জায়গায় হওয়ায় বাড়তি অ্যাডভান্টেজ বাবর আজমের দলের। 

পাকিস্তান একাদশ

আবদুল্লাহ শফিক, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহীন আফ্রিদি, হাসান আলী ও হারিস রউফ।

শ্রীলঙ্কা একাদশ

পাথুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিকরমা, চারিথা আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, দিমুথ ওয়েল্লালাগে, মাহেশ থিকসানা, মাথিসা পাথিরানা ও দিলশান মাধুশানকা।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন