২৬ জুন ২০২৪, বুধবার



‘শেহজাদা’র শুটিংয়ে হাঁটুতে চোট পেলেন কার্তিক

ঢাকা বিজনেস ডেস্ক || ১০ জানুয়ারী, ২০২৩, ০৯:৩১ পিএম
‘শেহজাদা’র  শুটিংয়ে হাঁটুতে চোট পেলেন কার্তিক কার্তিক আরিয়ান


বলিউড এই মুহূর্তে যাকে নিয়ে মেতে রয়েছে, তিনি কার্তিক আরিয়ান। করোনা মহামারির পর ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্য তার নামের পাশে জুড়ে দিয়েছে সুপারস্টার তকমা। 

এই মুহূর্তে হাতে আছে অনেক কাজ। বিশ্রাম নেওয়ার সময়টুকু নেই কার্তিকের। কিন্তু, নতুন বছরের শুরুটা ভালো হলো না তার। কার্তিকের নতুন ছবি ‘শেহজ়াদা’র সেটেই ঘটলো বিপত্তি। গানের শুটিং করছিলেন এই অভিনেতা। তার নাচের প্রশংসা করেন অনেকেই। কিন্তু নাচতে গিয়ে হাঁটুর অবস্থা খারাপ অভিনেতার। শুটিং সেটেই পায়ে চোট পেয়েছেন কার্তিক।



নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন কার্তিক। ছবিতে দেখা যায়, ঘরোয়া পোশাকে বসে আছেন, এক গামলা বরফ। একটু পর-পর হাঁটুতে বরফ দিচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন,‘হাঁটু খুলে বেরিয়ে গেলো আমার।’ তবে চোট  গুরুতর কি না, সে বিষয়ে খোলাসা করে কিছু বলেননি তিনি। 

সুপারহিট তেলুগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমলো’ ছবিটির হিন্দি রিমেক ‘শেহজ়াদা’।  এই ছবির হাত ধরেই এ বারে কেরিয়ারের নতুন মোড়ে উন্নীত হতে চলেছেন তিনি। মূল ছবিতে অভিনয় করেছিলেন অল্লু অর্জুন ও পূজা হেগড়ে। তারই হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক ও কৃতি শ্যানন। তবে 'শেহজ়াদা' নিয়ে সবটাই আপাতত গোপন রাখতে চাইছেন নির্মাতারা।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন