২৬ জুন ২০২৪, বুধবার



দিওয়ালিতে আসছে ‘টাইগার থ্রি’

বিনোদন ডেস্ক || ২৬ জুলাই, ২০২৩, ০২:০৭ পিএম
দিওয়ালিতে আসছে ‘টাইগার থ্রি’


চলতি বছরের প্রথম মাসেই বলিউড ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াবার একটি বার্তা দিয়েছিল। শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা মুক্তির পর বি-টাউনে যেন উৎসব শুরু হয়ে যায়। এবার বছরের শেষটায়ও রঙিন হবে বলিউড, এমনটাই ধারণা সিনেমা বিশেষজ্ঞদের।

যশরাজ ফিল্মস এ বছর আরও একটি ধামাকা উপহার দিতে যাচ্ছে হিন্দি সিনেমার দর্শকদের। শাহরুখের ‘জওয়ান’ ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। এ সিনেমার রেশ কাটতে না কাটতেই আসবে সালমান খানের স্পাই ইউনিভার্স টাইগারের সিক্যুয়েল। টাইগার থ্রি নামে এটি মুক্তি পাবে। এরই মধ্যে সিনেমাটি নিয়ে সালমানভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই।

বলিউডের সিনেমা সমালোচক, বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালন তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সিনেমার প্রচারের পরিকল্পনা প্রকাশ করেন। ৭ সেপ্টেম্বর আসবে টাইগার থ্রির টিজার। 

এরপর ৭ থেকে ৯ নভেম্বর পর্যন্ত টাইগার থ্রির প্রচার চলবে। সেখানে সালমান খানসহ বলিউড বাদশাহ শাহরুখ খানকেও প্রচারে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে। কারণ টাইগার থ্রিতে একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখ খানের।

এ সিরিজের আগের দুটি সিনেমা ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’। এ দুটি সিনেমায় নায়িকা হিসেবে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। নতুন কিস্তিতেও তিনিই থাকছেন সাল্লু ভাইয়ের নায়িকা। এছাড়া পাকিস্তানি আইএসআই এজেন্টের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। সিনেমার পরিচালকের দায়িত্বে আছেন মনীশ শর্মা।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন