২৯ জুন ২০২৪, শনিবার



কমেডি গল্পে মানসী

বিনোদন ডেস্ক || ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ০৪:০৯ পিএম
কমেডি গল্পে মানসী


মাত্র ২০ বছর বয়সে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতার মুকুট জিতে নেন ভারতের হরিয়ানা রাজ্যের মেয়ে মানসী চিল্লার। ১৭ বছর পর তার হাত ধরে আবারও এ মুকুট আসে ভারতে। এরপরই বলিউডের বাঘা বাঘা নির্মাতা তাকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহ দেখাতে থাকেন।

বিগ বাজেটের সিনেমায় কাজের অফারও আসে অনেক। তবে লেখাপড়া শেষ না করে অভিনয় ক্যারিয়ারে মনোযোগী হওয়ার বিষয়ে দ্বিমত ছিল তার। তাই লেখাপড়া শেষ করে ২০২২ সালে অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে ‘পৃথ্বীরাজ’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করেন মানসী। তবে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি।

সম্প্রতি কমেডিপ্রধান গল্পে অভিনেতা ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে তাকে। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটির ট্রেলারে মানসীর চরিত্র মুগ্ধ করেছে সবাইকে। ২ মিনিটের কম সময়ের এই ট্রেলারে মানসী ও ভিকির কেমিস্ট্রি দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। যার প্রমাণ মিলেছে ইউটিউবে ট্রেলারটির কমেন্ট বক্সে। মাত্র ৫ দিনে ট্রেলারটি ৯ মিলিয়ন দর্শক দেখেছে।

এছাড়া মন্তব্য পড়েছে ৩০ হাজারের বেশি। সিনেমায় মানসীর চরিত্রের নাম খুশি। প্রথমবারের মতো কমেডি গল্পে দেখা যাবে তাকে। নিজের নতুন অভিজ্ঞতা নিয়ে মানসী বলেন, ‘আমি ভিকি কৌশলের বেশকিছু সিনেমায় কাজ দেখেছি। তিনি একজন ভার্সেটাইল অভিনেতা। বড়পর্দায় তার অভিনয়ের ভক্ত আমি। এবার প্রথমবার আমরা একসঙ্গে কাজ করেছি। গল্পটি ভারতের একটি পরিবারের। যেখানে হাসি, আনন্দ, ভালোবাসা ও ইমোশন একসঙ্গে দেখানো হয়েছে। গল্পটি আমার ব্যক্তিগতভাবে অসম্ভব পছন্দ হয়েছে। তাই কাজটি করতে আমি দুবার ভাবিনি। আশা করি আমার মতো দর্শকেরও গল্পটি পছন্দ হবে।’

২২ সেপ্টেম্বর ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি পরিচালনা করেছেন নির্মাতা বিজয় কৃষ্ণা আচারিয়া। নিজের নতুন সিনেমা নিয়ে বেশ আশাবাদী এই পরিচালক বলেন, ‘ভিকি ও মানসীর কেমিস্ট্রি দর্শককে মুগ্ধ করবে বলে আমি আশাবাদী। সিনেমার ট্রেলার ও প্রচারে আমরা দর্শকের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছি; যা আমাকে আশাবাদী করে তুলেছে।’

ভিকি কৌশল ও মানসী চিল্লার ছাড়াও এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কুমুদ মিশ্রা, ভুবন অরোরা, মনোজ পাওয়ান, যশপাল শর্মা, সাদিয়া সিদ্দিকী, আসিফ খান, অলকা আমিনের মতো তারকা।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন