২৬ জুন ২০২৪, বুধবার



সুশান্তের সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা

বিনোদন ডেস্ক || ২৭ আগস্ট, ২০২৩, ১০:০৮ এএম
সুশান্তের সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা


বলিউড অভিনেত্রী আদাহ শর্মা। ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার সুবাদে রাতারাতি বেশ জনপ্রিয়তা পেয়েছেন। দীর্ঘ সময় বলিউডে লড়াই করার পর, ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন তিনি। এর মাঝে এলো নতুন এক খবর। মুম্বাইয়ে নিজের থাকার পাকাপাকি বন্দোবস্ত করলেন অভিনেত্রী। ফ্ল্যাট কিনলেন তিনি।

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ। এর পর থেকে সেই ফ্ল্যাটটি ফাঁকাই পড়েছিল। সেটিই কিনলেন আদাহ শর্মা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, মন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টের যে ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন সুশান্ত সেটি কিনে নিয়েছেন আদাহ শর্মা।

২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। ৩৬০০ বর্গফুটের এ ফ্ল্যাটটির জন্য প্রতিমাসে প্রায় ৫ লাখ রুপি ভাড়া দিতেন সুশান্ত। বান্দ্রার জগার্স পার্ক এলাকার সেই বাড়ি থেকে দেখা যায় সমুদ্র। আর ঘরে বসে সমুদ্রদর্শনের জন্য সেই ফ্ল্যাটের ভাড়া চিরকালই বেশ ওপরের দিকেই থাকত।  

করোনার সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন বলিউড অভিনেত্রী রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সেখানে হঠাৎই উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত লাশ। সে ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি। কোনো ভাড়াটিয়া পাওয়া যাচ্ছিল না।

রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্টকে ভাড়াটিয়া খোঁজার দায়িত্ব দিয়েছিলেন ফ্ল্যাটের প্রবাসী মালিক। 

তবে ফ্ল্যাটের মালিক বর্তমানে ভাড়ার বদলে সেই ফ্ল্যাটটি বেঁচে দিয়েছেন আদা শর্মাকে। যদিও কত টাকা দিয়ে এই ফ্ল্যাটটি কিনে নিয়েছেন অভিনেত্রী, কিংবা কবে থেকে সেখানে থাকা শুরু করবেন তিনি- এ বিষয়ে এখনও মুখ খোলেননি আদাহ শর্মা।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন