২৬ জুন ২০২৪, বুধবার



৪ বছর পর সেলেনার অ্যালবাম

বিনোদন ডেস্ক || ১৯ আগস্ট, ২০২৩, ০২:০৮ পিএম
৪ বছর পর সেলেনার অ্যালবাম


মার্কিন জনপ্রিয় সংগীতশিল্পী সেলেনা গোমেজ। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের চতুর্থ অ্যালবামের ঘোষণা দিয়েছেন তিনি। জানিয়ে দিলেন অ্যালবামের টাইটেল ট্র্যাক মুক্তির তারিখ। এরপর সেলেনাভক্তদের মধ্যে শুরু হয়ে গেছে উত্তেজনা।

সেলেনার নতুন অ্যালবামের নাম ‘সজি৩’। অ্যালবামে মোটি কটি গান থাকবে এখনো নিশ্চিত নন তিনি। ইতোমধ্যে এখান থেকে একটি গান মুক্তির তারিখ ঘোষণা করেছেন তিনি। ২৫ আগস্ট গানটি মুক্তি পাবে। এ গানের শিরোনাম ‘সিঙ্গেল সুন’। গানটি সেলেনার ইউটিউব চ্যানেল ও ইন্টারস্কোপ রেকর্ডের সাইডে মুক্তি দেওয়া হবে।

নিজের নতুন অ্যালবাম নিয়ে সেলেনা বলেন, ‘আমার চতুর্থ অ্যালবামের কাজ শুরু হয়ে গেছে। ২০২০ সালে তৃতীয় অ্যালবাম মুক্তি পায়। দীর্ঘ বিরতির পর চতুর্থ অ্যালবাম মুক্তি পাচ্ছে। আমার ভক্তদের মতো আমি নিজেও খুব উত্তেজিত। আশা করি অ্যালবামের সব গান শ্রোতাদের মুগ্ধ করবে।’

অ্যালবামটি প্রযোজনা করছে বেনি ব্ল্যাঙ্কো ও ক্যাশমার ক্যাট। এর আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেলেনা তার নতুন অ্যালবামের একটি কাভার পিক শেয়ার করেন। ছবিটি শেয়ার করে লেখেন, ‘আপনাদের অপেক্ষার অবসান ঘটিয়ে আমার নতুন গান মুক্তির তারিখ প্রকাশ হয়েছে। ২৫ আগস্ট আপনাদের জন্য প্রকাশ হচ্ছে সিঙ্গেল সুন। আশা করি গানটি আপনাদের মুগ্ধ করবে। তাই অপেক্ষা না করে গানের কপি সংগ্রহ করুন।’

জনপ্রিয় পপতারকা সেলেনা গোমেজ তার নতুন অ্যালবামের থিম দিয়েছেন রিলেশনশিপ অ্যান্ড ডার্কনেস। তাই অ্যালবামের প্রতিটি গানে নিজের প্রেম ও বিচ্ছেদের গল্প বলবেন তিনি।

সেলেনা ২০১১ সালে কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের প্রেমে জড়ান। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। জাস্টিন বিবার হেইলিকে বিয়ে করলেও সেলেনা গোমেজ দীর্ঘদিন ধরে একাই ছিলেন। এরপর তার সঙ্গে বেশকিছু অভিনেতা ও গায়কের প্রেমের গুঞ্জন ওঠে। বর্তমানে তিনি মার্কিন সংগীতশিল্পী অ্যান্ড্রু ট্যাগার্টের সম্পর্কে রয়েছেন।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন