২৬ জুন ২০২৪, বুধবার



নরসিংদীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অটোচালকসহ নিহত ৩

নরসিংদী সংবাদদাতা || ০৩ আগস্ট, ২০২৩, ০২:০৮ পিএম
নরসিংদীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অটোচালকসহ নিহত ৩


নরসিংদীতে  অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজি চালিত অটোর চালকসহ ৩ জন নিহত হয়েছেন। বুধবার (২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুর উপজেলার কামারগাও এলাকার নজরুল ইসলামের ছেলে অটো চালক নাসির উদ্দিন (২৬), একই উপজেলার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।

শিবপুরের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবুল খায়ের জানান, ধারণা করা হচ্ছে আঞ্চলিক সড়ক থেকে ঢাকা-সিলেট মহাসড়কে উঠার সময় অজ্ঞাত একটি গাড়ি যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান অটোচালক নাসির উদ্দিন এবং নরসিংদীর ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়ার পথে মারা যান ২ যাত্রী।

আবুল খায়ের বলেন, খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতদের সঙ্গে থাকা মুঠোফোনের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়। ওই সময়ে আশেপাশের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে অটোটিকে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর ও মামলার প্রক্রিয়া চলছে।

মাহমুদ/এম



আরো পড়ুন