২৬ জুন ২০২৪, বুধবার



সময় টিভির রতন সরকারের মৃত্যুতে বিএমএসএফ'র শোক প্রকাশ

ঢাকা বিজনেস ডেস্ক || ১৪ জুলাই, ২০২৩, ০৪:০৭ পিএম
সময় টিভির রতন সরকারের মৃত্যুতে বিএমএসএফ'র শোক প্রকাশ


সময় টেলিভিশনের রংপুর ব্যুরো ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি রতন সরকার আর নেই। বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের(বিএমএসএফ) পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে। 

বিএমএসএফ'র পক্ষ থেকে এক শোক বিবৃতিতে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

বিবৃতিতে বলা হয়েছে, রতন সরকার ছিলেন সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি একজন অকুতোভয় সাংবাদিক ত্যাগী, জ্ঞানী গুণী এবং সাংবাদিকদের প্রশিক্ষক ছিলেন। অন্যায় অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে অগণিত মামলার যাতা কলে নানা দুশ্চিন্তায় তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। সমাজের জন্য তার অবদান রংপুরের সাধারণ জনগণ যেভাবে ভুলতে পারবেন না তেমনি রংপুরের সাংবাদিকরা তার সততাকে  উদাহরণ হিসেবে গ্রহণ করতে পারেন। রতন সরকার বিএমএসএফ'র প্রশিক্ষণ বিভাগের একজন প্রশিক্ষক ছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রতন সরকার স্টোক করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রতন সরকার জীবদ্দশায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঘোষিত ১৪ দফার একনিষ্ঠ সমর্থক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, শিশু সন্তানসহ গুণগ্রাহী রেখে গেছেন। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন