২৬ জুন ২০২৪, বুধবার



অর্থনীতি
প্রিন্ট

আইইবিএ’র উপদেষ্টা হলেন জহিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার || ০৯ ফেব্রুয়ারী, ২০২৩, ০৪:৩২ পিএম
আইইবিএ’র উপদেষ্টা হলেন জহিরুল ইসলাম


বিশ্বের ৪২টি দেশে প্রতিনিধিত্বকারী সংগঠন ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্ট বাংলাদেশ অ্যাসোসিয়েশনের (আইইবিএ) উপদেষ্টা হলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। বুধবার(০৮ ফেব্রুয়ারি) তিনি আইইবিএর উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে যোগ দেন। 

জহিরুল ইসলাম ঢাকা বিজনেসকে বলেন, ‘আমি নতুন এই দায়িত্ব পেয়ে অত্যন্ত উচ্ছসিত। ক্রীড়া খাতের উন্নয়নে আমার ওপর অর্পিত এই দায়িত্ব আন্তরিকতার সাথে পালনের চেষ্টা করবো।’

আইইবিএ'র উপদেষ্টা পরিষদের অন্য সদস্যরা হলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. শাহাবুদ্দিন চুপ্পু, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব খন্দকার শওকত হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ফারুক হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো. আখতার হোসেন, পদ্মাসেতুর প্রধান সমন্বয়ক মেজর জেনারেল (অব.) আবু সাঈদ মো. মাসুদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব আবদুন নূর মুহম্মদ আল ফিরোজ, সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ বেলাল হোসেন, হাক্কানী পাবলিশার্সের চেয়ারম্যান গোলাম মোস্তফা, আলহাজ মকবুল হোসেন কলেজের প্রাধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান, বহুজাতিক সংস্থা গালফ নাসিম এবং গ্রিন ফিল্ড জেনারেল ট্রেডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. আকবর হোসেন, স্টেপ মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তৌহিদ খান এবং সিকদার ইন্স্যুরেন্স কোম্পানি ব্যবস্থাপনা পরিচালক এস কে আব্দুর রফিক আলী।

ঢাকা বিজনেস/তারেক/এনই/



আরো পড়ুন