১৮ মে ২০২৪, শনিবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

এফবিসিসিআই নির্বাচন: আয়কর ও ঋণখেলাপি হলেন যারা

ঢাকা বিজনেস ডেস্ক || ১১ জুলাই, ২০২৩, ০৬:০৭ পিএম
এফবিসিসিআই নির্বাচন:  আয়কর ও ঋণখেলাপি হলেন যারা


জমে উঠেছে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ২০২৩-২৫ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচনি প্রচারণা। আগামী ৩১ জুলাই এই নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  ঠিক এই সময়ে  ঋণখেলাপি ও করখেলাপি ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। 

সম্প্রতি বাংলাদেশ থেকে প্রকাশিত ঋণখেলাপি  তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন,  এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, খন্দকার গ্রুপের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন; এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, ভরসা গ্রুপের পরিচালক  শফিকুল ইসলাম ভরসা;  এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, আখতার ফার্নিচারের চেয়ারম্যান কে এম আখতারুজ্জামান এবং এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, ইন্ট্রাকো গ্রুপের পরিচালক মোহাম্মদ রিয়াদ আলী।

এদিকে, বাংলাদেশ রাজস্ব বোর্ডও করখেলাপিদেরও তালিকা প্রকাশ করা হয়েছে। এরমধ্যে রয়েছেন এফবিসিসিআইয়ের বর্তমান সহ-সভাপতি, টানা ৪ বারের পরিচালক, অটো মিউজিয়ামের স্বত্বাধিকারী হাবিব উল্লাহ ডন; এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি, টানা ৫ বারের পরিচালক নিজাম উদ্দিন রাজেশ;  এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি, টানা ৪ বারের পরিচালক হাসিনা নেওয়াজ; এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, একাধিকবার বারের পরিচালক ও বেসিসের সাবেক পরিচালক সৈয়দ আলমাস কবির এবং এফবিসিসিআইয়ের পরিচালক, অ্যাসোসিয়েশন অব ব্যংকের চেয়ারম্যান, এক্সিম ব্যংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। 

ঢাকা বিজনেস/এনই



আরো পড়ুন