১৮ মে ২০২৪, শনিবার



রাজকে নিয়ে ফেসবুকে যা বললেন পরীমনি

ঢাকা বিজনেস ডেস্ক || ৩১ ডিসেম্বর, ২০২২, ০৬:৪২ পিএম
রাজকে নিয়ে ফেসবুকে যা বললেন পরীমনি


ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের জন্য বা সিনেজগতের বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। সম্প্রতি নিজের বৈবাহিক সম্পর্ক থেকে মুক্তি চাচ্ছেন এই নায়িকা। এমন ইঙ্গিতই মিলেছে পরীর ভ্যারিফাইড ফেসবুক পেইজের এক পোস্টে। 

শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুকে এক পোস্টে নায়িকা পরীমনি লেখেন- ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

তার মানে ভেঙে যাচ্ছে রাজ-পরীর সংসার! ভক্তদের মনেও ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। সবশেষে কি সিদ্ধান্ত নিবেন তারা? অবশ্য রাজের সঙ্গে সম্পর্ক ছেদ করার ইঙ্গিত দিয়ে পরীমনি বলেছেন, 'এখনো আমাদের বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেবো।' 

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। এর পর বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা। গত ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাদের গায়েহলুদের অনুষ্ঠান। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আর উকিল ছিলেন রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজ-পরীর সংসারে আসে এক পুত্রসন্তান। যার নাম রাখা হয় শাহাম মুহাম্মদ রাজ্য। তার বয়স চার মাস পার হচ্ছে। 

শরীফুল রাজ ও বিদ্যা সিনহা মীম জুটি বেঁধে 'পরাণ' ও 'দামাল' সিনেমা করেছেন। কিন্তু এই নিয়ে ঘটে বিপত্তি। রাজের সাথে মীমের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন পরীমনি। এরপর থেকে বাকবিতণ্ডা চলে দুই নায়িকার মধ্যে। আর এর মধ্যেই শুক্রবার (৩০ ডিসেম্বর) পরীমনি তার সংসার বিচ্ছেদের কথা জানান। 

উল্লেখ্য, ২০১৫ সালে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে পরীমনির। 

অন্যদিকে, ২০১৬ সালে রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় অভিষেক এই রাজের। পরের বছর ২০১৭ সালে তানিম রহমানের ‘ন ডরাই’ ছবিতে অভিনয় করে নতুনভাবে সবার দৃষ্টি কাড়েন এই অভিনেতা। কিন্তু পরবর্তীতে পরীমনির স্বামী হিসেবেই আলোচনায় ছিলেন। কিন্তু ২০২২ যেন শরীফুল রাজের জন্য আশীর্বাদ হয়ে এসেছিল। পরীমনিকে বিয়ে, পরপর দুটি হিট সিনেমা নিয়ে আলোচনায় ছিলেন তিনি।

ঢাকা বিজনেস/এনই



আরো পড়ুন