২৫ জুন ২০২৪, মঙ্গলবার



এক ফ্রেমে ৩ তারকা

বিনোদন ডেস্ক || ১০ জুন, ২০২৩, ১১:০৬ এএম
এক ফ্রেমে ৩ তারকা


সময়ের তিন ব্যস্ত তারকা চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও আফরান নিশো। টিভি নাটক কিংবা সিনে পর্দা, প্রতিটি মাধ্যমে তাদের সরব উপস্থিতি মুগ্ধ করে দর্শককে। দেশের তারকাশিল্পীদের মধ্যেও তাদের জনপ্রিয়তা একেবারে প্রথম সারিতে। কিন্তু এ তিন তারকাকে কখনো একসঙ্গে পর্দায় দেখা যায়নি। 

তবে রিল দুনিয়ায় তাদের দেখা না গেলেও, গতকাল একটি স্থিরচিত্রে একসঙ্গে দ্যুতি ছড়ালেন তারা। শুক্রবার (৯ জুন) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবির ক্যাপশনে লেখেন ‘শিরোনামহীন’।

মুহূর্তেই তার কমেন্টবক্স ভরে ওঠে বিভিন্ন মন্তব্যে। ভক্ত থেকে শুরু করে বিভিন্ন তারকা সে ছবিতে করেন কমেন্ট। অনেকে জানান, এ তিন তারকাকে এক ফ্রেমে দেখতে পেলে দারুণ কিছু হবে। সেটি সম্ভব হবে কি না, তা সময় বলবে। 

এদিকে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। আসছে ঈদে মুক্তি পাবে তার অভিনীত ও রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। শুরু থেকে সিনেমাটি বেশ আলোচনায়। 

অন্যদিকে চঞ্চল চৌধুরী বর্তমানে ব্যস্ত আছেন মৃণাল সেনের বায়োপিকে অভিনয় নিয়ে। পাশাপাশি মোশাররফ করিমও টিভি নাটক ও ওটিটির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন