১৮ মে ২০২৪, শনিবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

ভিসতা ঈদ আনন্দ উৎসব পালিত

নিজস্ব প্রতিবেদক || ২৪ এপ্রিল, ২০২৩, ০৩:০৪ পিএম
ভিসতা ঈদ আনন্দ উৎসব পালিত


ঈদের দিন অনুষ্ঠিত হলো ‘ভিসতা ঈদ আনন্দ উৎসব’। সেসময় বীর মুক্তিযোদ্ধাদের সংবধর্না দেওয়া হয়। ছিল গ্রামীণ খেলাধুলা, আলোচনা, সংগীতানুষ্ঠান, নৃত্যানুষ্ঠান এবং লটারি। 

টাঙ্গাইল জিএম ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা নিরাপদ সমাজের সহযোগিতায় দেলদুয়ারের নবারুণ যুব সংঘের সামনে ওই উৎসব হয়। অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক ছিলে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড। 

ঈদ উৎসবে সভাপতিত্ব করেন জিএম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক জিএম শফিউর রহমান। প্রধান অতিথি ছিলেন সরকারি সা’দত  বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুব্রত নন্দী। 


প্রধান বক্তা ছিলেন ভিসতা ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ। উদ্বোধক ছিলেন পাথরাইল ইউনিয়নের চেয়ারম্যান রাম প্রসাদ সরকার। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিজনেসের সম্পাদক এবং ভিসতা পরিচালক উদয় হাকিম, বীর মুক্তিযোদ্ধা রঘুনাথ বসাক, আতোয়ার রহমান, জামাল উদ্দিন, রফিকুল ইসলাম ও আক্কাস মিয়া, ব্যবসায়ী সোহরাব হোসেন, নিরাপদ সমাজের নির্বাহী পরিচালক জয়দেব গোপ, আমেরকা প্রবাসী রুহুল আমিন প্রমুখ। 

উৎসবে প্রথমে হয় গ্রামীণ খেলাধুলা। এর মধ্যে ছিল হাড়ি ভাঙ্গা, বালিশ পাসিং, মিউজিক্যাল চেয়ার ইত্যাদি। এরপর ছিল বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান। সংগীতানুষ্ঠানের পর ছিল নৃত্যানুষ্ঠান এবং লটারি। ভিসতার পক্ষ থেকে লটারি মাধ্যমে উপহার দেওয়া হয় ৩২ ইঞ্চি এলইডি টিভি। টিভি জিতে নেয় কিশোর শান ইসলাম।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন