২৯ জুন ২০২৪, শনিবার



‘এক্সট্র্যাকশন টু’র নতুন টিজার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক || ০৪ এপ্রিল, ২০২৩, ০২:০৪ পিএম
‘এক্সট্র্যাকশন টু’র নতুন টিজার প্রকাশ্যে


প্রকাশ পেয়েছে ‘এক্সট্র্যাকশন টু’-এর নতুন টিজার। মূলত, নেটফ্লিক্সের আলোচিত সমালোচিত ছবি ‘এক্সট্র্যাকশন’-এর  সিকুয়েল এই ‘এক্সট্র্যাকশন টু’। সোমবার (৩ এপ্রিল) ইনস্টাগ্রামে ছবির  টিজার শেয়ার করেন এই ছবির নায়ক ক্রিস হেমসওয়ার্থ।  ছবিতে ‘টাইলার রেক’ চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে।

পোস্টে তিনি লিখেছেন, ‘দ্বিতীয় বার শুধু একটি সুযোগ পাওয়া যায়। এক্সট্র্যাকশন টু পুরো বিশ্ব দেখতে পারবে ১৬ জুন থেকে, শুধুমাত্র নেটফ্লিক্সে। টাইলার রেক বেঁচে আছে।'

টিজারে দেখা যায়, একটি মেয়েকে মুক্ত করতে কারাগারে গিয়ে পুলিশ সদস্যদের সঙ্গে মারামারি করছেন ক্রিস হেমস ওয়ার্থ। দেখানো হয়েছে কীভাবে পানিতে ডুবে গিয়েও মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে ফিরে এসেছেন টাইলার রেক।

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পায় অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’। ‘এক্সট্র্যাকশন’ ছবিটির কাহিনী মূলত বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছিল। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় টাইলার রেককে । এরপর চলে একের পর এক অভিযান। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’খ্যাত রুশো ব্রাদার্স এই ছবির প্রযোজক। ‘এক্সট্র্যাকশন-২’ মুক্তি পাবে ১৬ জুন।

ঢাকা বিজনেস/এন/  



আরো পড়ুন