২৯ জুন ২০২৪, শনিবার



নির্বাচনে আসুন, ১০ শতাংশ ভোট পান কি না দেখুন: তথ্যমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ১০ জুন, ২০২৩, ০৯:০৬ পিএম
নির্বাচনে আসুন, ১০ শতাংশ ভোট পান কি না দেখুন: তথ্যমন্ত্রী


বিএনপিকে নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাইয়ের  আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘দয়া করে নির্বাচনে আসুন। আপনারা দশ শতাংশ ভোট পান কি না, পরখ করে দেখুন।’শনিবার (১০ জুন) সন্ধ্যায়  স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় তিনি এই আহ্বান জানান।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক সাংসদ মোছলেম উদ্দিন আহমদ ও সাবেক বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলমের মৃত্যুতে  সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে এই শোক সভার আয়োজন করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচন আমরা ওয়াকওভার চাই না।  আমরা খেলে বিজয় লাভ করতে চাই। খেলে আপনাদের গোল দিতে চাই। কিন্তু বিএনপি খেলা থেকে পালিয়ে যেতে চায়।’তিনি বলেন, ‘বিএনপির এখন দুই ভীতি, একটা হচ্ছে নির্বাচন ভীতি, আরেকটা হচ্ছে মানুষ। সেজন্য বিএনপি মহাসচিবসহ তাদের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। বিশেষ করে মার্কিন ভিসানীতি ঘোষণার পর বিএনপির মাথা আরও বেশি খারাপ হয়েছে। কারণ এখন বিএনপি আর নির্বাচন প্রতিহত ও বর্জন করার কথা বলতে পারবেন না। নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।’

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিমের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাবেক সহ-সভাপতি এস. এম. আবুল কালাম প্রমুখ।



আরো পড়ুন