১৮ মে ২০২৪, শনিবার



বঙ্গবাজারের আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার || ০৪ এপ্রিল, ২০২৩, ১১:০৪ এএম
বঙ্গবাজারের আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ


রাজধানীর বঙ্গবাজারে লাগা আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট। এদিকে বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণের কাজ নির্বিঘ্ন রাখতে হানিফ ফ্লাইওভারসহ আশেপাশের রাস্তায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

ট্রাফিক লালবাগ বিভাগের লালবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জয়িতা দাস জানান, হানিফ ফ্লাইওভারে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। ফ্লাইওভারের উভয়পাশে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

অন্যদিকে শাহবাগ থানা পুলিশ বলছে, আগুনের ভয়াবহতার কারণে বঙ্গবাজার মার্কেটের আশপাশের এলাকার যান চলাচল বন্ধ রাখা হয়েছে। হাইকোর্ট চত্বর থেকে বঙ্গবাজার হয়ে গুলিস্তান পর্যন্ত সড়কটি বন্ধ করে দেয়া হয়েছে। গুলিস্তান থেকে নর্থসাউথ রোডে আসার সড়কটিতেও যান চলাচল বন্ধ রয়েছে।

এছাড়া, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশ দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠানামার জন্য ফ্লাইওভারটিতে যান চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে।

আগুনের ঝুঁকি এড়াতে রাজধানীর হাইকোর্ট-গুলিস্তান, গুলিস্তান, বঙ্গবাজার, গোলাপ শাহ মাজার পুলিশ সদরদফতরের সামনের সড়ক থেকে ঢাকা মেডিকেল পর্যন্ত যান চলাচল বন্ধ রয়েছে, আবার কোথাও নিয়ন্ত্রণ ও সীমিত করা হয়েছে।

এদিকে রাজধানীর বঙ্গবাজার ও এর আশপাশের মার্কেটে ছড়িয়ে পড়া আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছেন নৌ, সেনা ও বিমান বাহিনীর সদস্যরা। সে সঙ্গে ব্যাব, বিজিবি‘র সদস্যরাও সেখানে উপস্থিত রয়েছেন।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন