২৬ জুন ২০২৪, বুধবার



স্মার্ট প্রিহিটেড ব্যাগ নিয়ে শুরু হলো গো ফুড

ঢাকা বিজনেস ডেস্ক || ২২ মার্চ, ২০২৩, ০৫:০৩ পিএম
স্মার্ট প্রিহিটেড ব্যাগ নিয়ে শুরু হলো  গো ফুড


তুমুল ঝড়-বৃষ্টি কিংবা কনকনে শীত- এমন মুহূর্তে গরম গরম খাবার কার না ভালো লাগে। তাদের জন্য সুখবর নিয়ে এলো ডিজিটাল ফুড মার্কেটপ্লেস 'গো ফুড' (www.gofood.live)। বাংলাদেশে এ প্রথম স্মার্ট প্রিহিটেড ব্যাগ দিয়ে বুধবার (২২ মার্চ) যাত্রা শুরু করলো খাবার ও নিত্যপণ্য ডেলিভারি সার্ভিস 'গো ফুড'। 

 যেকোনো সময়ে গো ফুড অ্যাপে অর্ডার দিলে বাসায় অল্প সময়ে পৌঁছে যাবে একেবারে টাটকা ধোঁয়া ওঠা গরম খাবার। প্রাথমিকভাবে গুলশান, বনানী, বসুন্ধরা ও বেইলি রোড এলাকার গ্রাহকরা পাবেন এ সেবা। 

প্রতিষ্ঠানটি জানায়, তাদের আধুনিক ও স্মার্ট প্রিহিটেড ব্যাগ দেশে নতুন অধ্যায়ের সূচনা করেছে। এর মাধ্যমে রেস্টুরেন্ট থেকে গ্রাহক পর্যন্ত খাবার গরম ও সুস্বাদু রাখতে সাহায্য করে। গো ফুডের সহ-প্রতিষ্ঠাতা মো. নাসিরুল্লাহ ছোটন বলেন, 'প্রিহিটেড ব্যাগ খাবারের সর্বোত্তম তাপমাত্রা নিশ্চিত করে। এটি উদ্যোক্তাদের জন্যও লাভজনক মডেল। আগামী ৩ মাসে পুরো রাজধানী ও এক বছরের মধ্যে সব বিভাগীয় শহরে এ সেবা চালু হবে। 

তিনি বলেন, 'আমরা নতুন, ছোট ও মাঝারি রেস্তোরাঁগুলোতে একটি সুবিধাজনক ব্যবসায়িক বৃদ্ধির মডেল প্রদান করতে চাই। শুধু বড় রেস্তোরাঁর জন্য আমাদের পরিষেবা সীমাবদ্ধ নয়।'

গো ফুড অ্যাপ ডাউনলোড করা যাবে গুগল প্লেস্টোর ও অ্যাপল স্টোর থেকে।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন