২৬ জুন ২০২৪, বুধবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

ভিসতা অ্যান্ড্রয়েড টিভির দাম কমলো

নিজস্ব প্রতিবেদক || ২৩ ফেব্রুয়ারী, ২০২৩, ০৫:৩২ পিএম
ভিসতা অ্যান্ড্রয়েড টিভির দাম কমলো


গ্রাহকদের কাছে প্রযুক্তি পণ্য আরও সহজলভ্য করতে এবার ৫৫ ও ৭৫ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভির দাম কমালো ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড। নিজস্ব কারখানায় উৎপাদন বৃদ্ধি এবং ওভারহেড কস্ট কমিয়ে আনার সাফল্যস্বরূপ বড় পর্দার টিভির দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে ভিসতা। 

জানা গেছে, ভিসতা ৫৫ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি খুচরা পর্যায়ে আগে বিক্রি হতো ৮৯ হাজার ৯০০ টাকায়। এখন বিক্রি হচ্ছে ৭৯ হাজার ৯০০ টাকায়। এছাড়া, ৭৫ ইঞ্চি ভিসতা অ্যান্ড্রয়েড টিভির দামও কমেছে অনেক। আগে এর দাম ছিল ২ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা, এখন বিক্রি হচ্ছে ১ লাখ ৬৯ হাজার ৯০০ টাকায়। দাম কমেছে ৮০ হাজার টাকা। 

হোম থিয়েটার ফিল আনা এসব বড় পর্দার টিভি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। বিশেষ করে ফুটবল, ক্রিকেটসহ সব ধরনের খেলা এবং বিনোদনের জন্য সবার পছন্দের শীর্ষ ভিসতা টিভি। তাছাড়া এর সঙ্গে লেটেস্ট প্রযুক্তি যুক্ত হওয়ায় বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের কাছে এই টিভিগুলোর কদর বেশি। 



ভিসতা কর্তৃপক্ষ জানায়, অ্যান্ড্রয়েড-১১ ভার্সনের এই টিভিগুলো বিক্রি হচ্ছিল ব্যাপক হারে। দুর্দান্ত কোয়ালিটির সঙ্গে গুগল সার্টিফায়েড অ্যান্ড্রয়েড লেটেস্ট ভার্সনের কারণে বড় পর্দার এই টিভি গ্রাহক পর্যায়ে হট কেকে পরিণত হয়। বিক্রি বেশি হওয়ায় উৎপাদন বৃদ্ধি পেয়েছে। কারখানায় উৎপাদন বৃদ্ধি পাওয়ায় পণ্যপিছু উৎপাদন ব্যায় কমে এসেছে। আর তাই সাধারণ গ্রাহকদের উচ্চপ্রযুক্তির এসব পণ্য ক্রয়ে আরো বেশি সুবিধা দেওয়ার লক্ষ্যে বড় মার্জিনে দাম কমানোর ঘোষণা এলো। 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে ভিসতা। এবার চট্টগাম বাণিজ্য মেলাতেও বড় আকারে নিজেদের উপস্থিতি জানান দিয়েছে তারা। 

চট্টগ্রাম বাণিজ্য মেলায় ২০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে ভিসতা। এছাড়া, ভিসতা ৫৫ এবং ৬৫ ইঞ্চি টিভি কিনলে আরও থাকছে একটি ডায়মন্ডের নোজ পিন ফ্রি।

উল্লেখ্য, চট্টগ্রাম বাণিজ্যমেলায় ডায়মন্ড ওয়ার্ল্ড ও ভিসতা প্যাভিলিয়ন স্থাপন করা হয়েছে একই টেন্টে। 

ঢাকা বিজনেস/এনই/



আরো পড়ুন